বড় খবর: ৩০ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকছে এই তিনটি ট্রেন, ফেরত পাওয়া যাবে বুকিংয়ের টাকা

মঙ্গলবার একটি বিজ্ঞপ্তি জারি করার মাধ্যমে ভারতীয় রেলওয়ে তাদের তিনটি ট্রেনের সমস্ত বুকিং ৩০ এপ্রিল পর্যন্ত বাতিল করে দেওয়ার ঘোষণা করেছে। বর্তমানে করোনা ভাইরাস মোকাবিলার জন্য চলা ২১ দিনের লকডাউন বৃদ্ধি পাওয়ার সম্ভাবনার কারণেই এই ধরনের সিদ্ধান্ত বলে জানা গিয়েছে।

এই ট্রেনগুলির নাম তেজস এক্সপ্রেস যেটি চলে আহমেদাবাদ থেকে মুম্বাই এবং দিল্লি থেকে লখনউ এর মধ্যে। এবং অন্য ট্রেনটি হলো কাশী মহাকাল এক্সপ্রেস যেটি চলে বারাণসী থেকে ইন্দোর অবধি। এই ট্রেনগুলির আপাতত সমস্ত বুকিং বন্ধ রয়েছে। এবং যারা টিকিট বুক করেছিলেন তাদেরকে বুকিংয়ের টাকা সম্পূর্ণ ফেরত দিয়ে দেওয়া হবে বলে জানা গিয়েছে ভারতীয় রেলওয়ের তরফ থেকে।

উল্লিখিত ট্রেনগুলির নতুন বুকিংও আগামী ৩০ এপ্রিল অব্দি বন্ধ রাখা হয়েছে। আপাতত যাত্রীবাহী ট্রেনগুলি সারা ভারতেই বন্ধ রয়েছে, এবং কেবলমাত্র মালবাহী ট্রেন গুলি চলাচল করছে। লকডাউন সময়ের মধ্যে থাকা সমস্ত টিকিট ইতিমধ্যেই বাতিল করে দেওয়া হয়েছে, এবং টাকা তাদের কাছে পৌঁছে দেওয়া হয়েছে।

তবে এই তিনটি ট্রেন বাদ দিয়ে বাকি ট্রেনগুলিতেও টিকিট বুকিং আরো বেশি দিন অব্দি বাতিল করা হবে কিনা সে বিষয়ে এখনো পর্যন্ত কিছু জানা যায়নি ভারতীয় রেলওয়ের তরফ থেকে।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।