সস্তা ফোনের পর এবার সস্তা স্মার্টটিভি, ৪০ ইঞ্চি স্ক্রিনের Infinix 40X1 ভারতে আসছে ৩০ জুলাই

infinix-40x1-smart-tv-india-launch-set-30-july-on-flipkart-expected-price-specifications
Infinix 40X1 স্মার্টটিভি ভারতে লঞ্চ হবে

হংকং ভিত্তিক কোম্পানি Infinix, আগামী ৩০ শে জুলাই দুপুর ১২টায় ভারতে Infinix 40X1 নামের একটি নতুন স্মার্টটিভি লঞ্চ করতে চলেছে। টিভিটি ৪০ ইঞ্চি স্ক্রিন সাইজে পাওয়া যাবে। ই-কমার্স সাইট Flipkart ইতিমধ্যেই এই টিভিটির জন্য একটি মাইক্রো সাইট তৈরি করেছে। এখান থেকে জানা গেছে, Infinix 40X1 টিভিটির মূল বৈশিষ্ট্য হল, এটি বেজেল-লেস ডিজাইন সহ আসবে। এছাড়া এতে ৩৫০ নিটস ব্রাইটনেসের ডিসপ্লে, ২৪ ওয়াটের স্পিকার, গুগল অ্যাসিস্ট্যান্ট, ডলবি অডিও এবং অন্যান্য ফিচার থাকবে। আসুন একনজরে দেখে নেওয়া যাক Infinix 40X1 স্মার্টটিভির দাম ও স্পেসিফিকেশন।

Infinix 40X1 স্মার্টটিভির দাম ও লভ্যতা

ইনফিনিক্স এর তরফে এখনও তাদের আসন্ন ৪০এক্স১ স্মার্টটিভির দাম জানানো হয়নি। তবে আমাদের অনুমান এই টিভির মূল্য ২৫,০০০ টাকার কাছাকাছি রাখা হবে। Flipkart থেকে ইনফিনিক্স ৪০এক্স১ টিভিটি কেনা যাবে।

Infinix 40X1 স্মার্টটিভির স্পেসিফিকেশন ও ফিচার (সম্ভাব্য)

আশা করা হচ্ছে, আসন্ন ইনফিনিক্স ৪০এক্স১ টিভিটি ফুল এইচডি ডিসপ্লে সহ লঞ্চ হবে। এতে বেজেল-লেস ডিজাইন, ৩৫০ নিটস ব্রাইটনেস এবং অ্যান্ড্রয়েড টিভি অপারেটিং সিস্টেম থাকবে। ফ্লিপকার্ট লিস্টিং থেকে আরও জানা গেছে, এই টিভিতে ‘আই-কেয়ার’ প্রযুক্তি দেওয়া হবে, ফলে ক্ষতিকারক রশ্মিতে দর্শকদের চোখের কোনো ক্ষতি হবে না। ডিসপ্লে প্যানেলটিতে এইচডিআর১০ (HDR10) কন্টেন্ট সাপোর্ট করবে

এছাড়া Infinix 40X1 স্মার্টটিভিতে পাওয়া যাবে ডলবি অডিও সাপোর্ট সহ ২৪ ওয়াট (W) বক্স স্পিকার। এতে মিডিয়াটেক ৬৪-বিট চিপসেট ব্যবহার করা হবে। পাশাপাশি থাকবে ১ জিবি র‌্যাম এবং ৮ জিবি ইন্টারনাল মেমোরি।

ফ্লিপকার্ট থেকে আরও জানা গেছে, আসন্ন Infinix 40X1 স্মার্টটিভিতে ইন-বিল্ড ক্রোমকাস্ট সাপোর্ট থাকবে, যার মাধ্যমে ফোন, ট্যাবলেট বা ল্যাপটপের সাহায্যে আপনি টিভিতেই পছন্দসই বিনোদন বা অ্যাপ চালাতে পারবেন। এতে পাওয়া যাবে গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্টের সুবিধা। কানেক্টিভিটির জন্য এই টিভিতে তিনটি এইচডিএমআই (HDMI) পোর্ট, দুটি ইউএসবি (USB) পোর্ট মিলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।