Infinix Hot 10 ৪ অক্টোবর ভারতে লঞ্চ হবে, হতে পারে ৬ জিবি র‌্যামের সস্তা ফোন

infinix-hot-10-india-launch-set-for-october-4-expected-price-and-specifications

Infinix Hot 10 ৪ অক্টোবর ভারতে লঞ্চ হবে। গত সপ্তাহে এই ফোনটি পাকিস্তানে লঞ্চ হয়েছিল। এবার এই ফোনকে ভারতে আনা হচ্ছে। ইনফিনিক্স হট ১০ ফোনটি Flipkart থেকে পাওয়া যাবে। আশা করা হচ্ছে পাকিস্তানে এই ফোনটি যে স্পেসিফিকেশন সহ লঞ্চ হয়েছে, ভারতেও একই স্পেসিফিকেশন সহ আসবে। Infinix Hot 10 ফোনে আছে বড় ডিসপ্লে, মিড রেঞ্জ প্রসেসর ও পাওয়ারফুল ব্যাটারি। বলার অপেক্ষা রাখেনা এই ফোনটি ভারতে Infinix Hot 9 Pro এর আপগ্রেড ভার্সন হবে।

Infinix Hot 10 এর ভারতে দাম

ভারতে ইনফিনিক্স হট ১০ এর দাম এখনও জানা যায়নি। তবে পাকিস্তানে ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম প্রায় ৯,৩০০ টাকা। আবার ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে প্রায় ১০,৬০০ টাকা এবং ১১,১০০ টাকা। ফোনটি চারটি কালারে লঞ্চ হয়েছে – ওবিসিডিয়ান ব্ল্যাক, অ্যাম্বার রেড, মুনলাইট জেড এবং ওশান ওয়েভ।

Infinix Hot 10 স্পেসিফিকেশন

Infinix Hot 10 ফোনে আছে ৬.৭৮ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে। এর পিক্সেল রেজুলেশন ৭২০×১৬৪০। ফোনটির ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল নচ, যাকে কোম্পানি Infinity-O ডিসপ্লে বলছে। এই ফোনে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার ইনফিনিক্স হট ১০ ফোনটির পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল। অন্য তিনটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স ও এআই লেন্স। সেলফির জন্য এখানে এফ/১.৮ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

ইনফিনিক্স হট ১০ ফোনে আছে ৫২২০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য আছে মাইক্রো ইউএসবি পোর্ট। আবার এতে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। যা সত্যি মনখারাপের কারণ। এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। এরসাথে ফেস আনলক ফিচারও উপলব্ধ। অপারেটিং সিস্টেম হিসাবে এতে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড এক্সওএস ৭ স্কিন।