সস্তায় ২১ সেপ্টেম্বর লঞ্চ হবে Infinix Hot 10, থাকবে ৬ জিবি র‌্যাম

infinix-hot-10-launch-date-set-on-21-september-with-mediatek-helio-g70-soc

স্মার্টফোন কোম্পানি ইনফিনিক্স আগামী ২১ সেপ্টেম্বর লঞ্চ করতে চলেছে তাদের নতুন ফোন Infinix Hot 10। এই ফোনটি কিছুদিন আগেই গুগল প্লে কনসোল সহ বেশ কয়েকটি সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। এবার কোম্পানির তরফে নিশ্চিত করা হয়েছে, আগামী ২১ সেপ্টেম্বর পাকিস্তানে ইনফিনিক্স হট ১০ ফোনটিকে লঞ্চ করা হবে। আবার ফোনটির সেল শুরু হবে ২৮ সেপ্টেম্বর থেকে। এর পাশাপাশি Infinix Hot 10 এর সমস্ত স্পেসিফিকেশনও কোম্পানি সামনে এনেছে। যেখান থেকে জানা গেছে এই ফোনে থাকবে মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর, কোয়াড রিয়ার ক্যামেরা ও ৬ জিবি র‌্যাম। আবার ফোনটি গ্রেডিয়েন্ট ফিনিশ সহ চারটি কালারে আসবে।

Infinix Hot 10 এর সম্ভাব্য দাম

লঞ্চ ডেট বা স্পেসিফিকেশন সামনে আনলেও, ইনফিনিক্স তাদের হট ১০ ফোনটির দাম কোম্পানি এখনও জানায়নি। তবে অনুমান করা হচ্ছে ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য রাখা হবে ১২,০০০ টাকার কাছাকাছি।

Infinix Hot 10 স্পেসিফিকেশন

ইনফিনিক্স হট ১০ ফোনে থাকবে ৬.৭৮ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে। এর পিক্সেল রেজুলেশন ৭২০×১৬৪০। ফোনটির ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চ হোল নচ, যাকে কোম্পানি Infinity-O ডিসপ্লে বলছে। এই ফোনে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর ব্যবহার করা হবে। গ্রাফিক্সের জন্য থাকবে ARM মালি জি৫২ জিপিইউ। এতে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ থাকবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

আবার ইনফিনিক্স হট ১০ ফোনটির পিছনে থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স ও এআই লেন্স। সেলফির জন্য এখানে এফ/১.৮ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে।

আবার Infinix Hot 10 ফোনে থাকবে ৫০২০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য থাকবে মাইক্রো ইউএসবি পোর্ট। আবার এতে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। এরসাথে ফেস আনলক ফিচারও দেওয়া হবে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১০ বেসড এক্সওএস ৭ স্কিন উপলব্ধ থাকবে।