Infinix Hot 10 Play আজ দুর্দান্ত ফিচার সহ ভারতে লঞ্চ হচ্ছে, জানুন দাম

Infinix Hot 10 Play launch in India today expected price specifications

Infinix Hot 10 Play আজ ভারতে লঞ্চ হতে চলেছে। একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে ফোনটি কে ভারতে আনা হবে। ভারতে ফোনটি Flipkart থেকে পাওয়া যাবে। বছরের শুরুতেই ইনফিনিক্স হট ১০ ফোনটি ফিলিপাইন ও পাকিস্তানে লঞ্চ হয়েছিল। এই ফোনে পাওয়া যাবে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর ও ৮ মেগাপিক্সেল সেলফি।

Infinix Hot 10 Play ভারতে কখন লঞ্চ হবে

আগেই বলেছি ইনফিনিক্স হট ১০ প্লে কে একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে লঞ্চ করা হবে। এই ইভেন্ট দুপুর ১২ টায় শুরু হবে। আপনি ইনফিনিক্স ইন্ডিয়ার ইউটিউব চ্যানেল থেকে এই ইভেন্ট দেখতে পারবেন। এছাড়া আমাদের ওয়েবসাইট থেকেও এই ফোনটি সম্পর্কে যাবতীয় তথ্য পাওয়া যাবে না।

Infinix Hot 10 Play এর ভারতে দাম (সম্ভাব্য)

ভারতে ইনফিনিক্স হট ১০ প্লে এর দাম এখনও জানা যায়নি। তবে এই ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। পাকিস্তানে এই ফোনটির মূল্য ১৬,৯৯৯ পাকিস্তানি রুপি (প্রায় ৭,৭৩০ টাকা)। আবার ৪,২৯০ ফিলিপাইন পেসো (প্রায় ৬,৫০০ টাকা) তে ফোনটি ফিলিপাইনে লঞ্চ হয়েছিল। ভারতেও প্রায় একই দামে ফোনটি পাওয়া যাবে বলে আমাদের অনুমান।

Infinix Hot 10 Play এর স্পেসিফিকেশন

অন্যান্য মার্কেটে লঞ্চ হওয়ার সুবাদে ইনফিনিক্স হট ১০ প্লে এর স্পেসিফিকেশন আমাদের জানা। এছাড়াও ফ্লিপকার্ট থেকেও ফোনটির ফিচার সামনে আনা হয়েছে। এই ফোনে পাওয়া যাবে ৬.৮২ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৬৪০ পিক্সেল) ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা। আবার এতে পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৬,০০০ এমএএইচ ব্যাটারি আছে। যার সাথে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন