বিশাল বড় ব্যাটারি সহ একদম সস্তায় লঞ্চ হল Infinix Hot 10 Play, আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর

infinix-hot-10-play-launched-price-pkr16999-php-4290-specifications-sale-offer

জনপ্রিয় বাজেট স্মার্টফোন নির্মাতা ইনফিনিক্স তাদের হট ১০ সিরিজের নতুন ফোন হিসাবে আজ Infinix Hot 10 Play লঞ্চ করলো। আপাতত ফোনটিকে ফিলিপাইন ও পাকিস্তানে লঞ্চ করা হয়েছে। এর আগে কোম্পানি এই সিরিজে Infinix Hot 10 এবং Infinix Hot 10 Lite ফোন দুটি লঞ্চ করেছিল। ইনফিনিক্স হট ১০ প্লে ফোনের কথা বললে, এতে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ডুয়েল রিয়ার ক্যামেরা ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে দেওয়া হয়েছে। ফোনটি শীঘ্রই ভারতেও আসতে পারে। কারণ জানুয়ারির শুরুতে Infinix Hot 10 Play ভারতের BIS সার্টিফিকেশন লাভ করেছিল।

Infinix Hot 10 Play এর দাম

ইনফিনিক্স হট ১০ প্লে ফোনটির মূল্য ধার্য করা হয়েছে ৪,২৯০ ফিলিপাইন পেসো (প্রায় ৬,৫০০ টাকা) ও ১৬,৯৯৯ পাকিস্তানি রুপি (প্রায় ৭,৭৩০ টাকা)। এই দাম ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। ফোনটি দুটি রঙে এসেছে – এজিয়ান ব্লু এবং মোরান্দি গ্রীন। পাকিস্তানে এই ফোনের সাথে বিনামূল্যে Infinix Earbuds XE08 পাওয়া যাবে।

Infinix Hot 10 Play এর স্পেসিফিকেশন

ইনফিনিক্স হট ১০ প্লে ফোনে আছে ৬.৮২ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে। এর পিক্সেল রেজোলিউশন ৭২০x১৬৪০। এর ডিসপ্লে ডিজাইন ওয়াটারড্রপ নচ, যার মধ্যে দেওয়া হয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ফোনটিতে মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার এতে আছে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Infinix Hot 10 Play ফোনের পিছনে আছে দুটি ক্যামেরা। এর প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এছাড়াও আছে এআই ডেপ্থ সেন্সর। রিয়ার ক্যামেরার সাথে এলইডি ফ্ল্যাশ বর্তমান। আবার ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। এই ব্যাটারি ৫৩ ঘন্টা পর্যন্ত টকটাইম দেবে। ফোনটিতে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট উপলব্ধ। আবার সিকিউরিটির জন্য ইনফিনিক্স হট ১০ প্লে ফোনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ (গো এডিশন) চলে।