Infinix Hot 10 Play : ৪ জিবি র‌্যামের সস্তা ফোন দুর্দান্ত ফিচার সহ লঞ্চ হল

infinix-hot-10-play-launched-with-helio-g35-soc-dual-camera-price-specifications-sale-date

Infinix Hot 10 Play আজ ভারতে লঞ্চ হল। চলতি বছরের শুরুতে গ্লোবাল মার্কেটে ফোনটি পা রাখার পর থেকেই জল্পনা চলছিল, খুব শীঘ্রই একে ভারতে দেখা যাবে। অবশেষে আজ একটি ভার্চুয়াল লঞ্চ ইভেন্টের মাধ্যমে ইনফিনিক্স হট ১০ প্লে এর ওপর থেকে পর্দা সরানো হবে। এই ফোনে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, ও এইচডি প্লাস ডিসপ্লে। আসুন Infinix Hot 10 Play এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নিই।

Infinix Hot 10 Play এর ভারতে দাম ও লভ্যতা

ইনফিনিক্স হট ১০ প্লে এর ভারতে দাম রাখা হয়েছে ৮,৪৯৯ টাকা। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। ফোনটি ৭° পার্পেল, অবসিডিয়ান ব্ল্যাক, এজিয়ান ব্লু এবং মোরান্দি গ্রীন কালারে পাওয়া যাবে।

আগামী ২৬ এপ্রিল দুপুর ১২টা থেকে Infinix Hot 10 Play এর সেল শুরু হবে। ফোনটি কেবল ই-কমার্স সাইট Flipkart থেকে কেনা যাবে।

Infinix Hot 10 Play এর স্পেসিফিকেশন

ইনফিনিক্স হট ১০ প্লে অ্যান্ড্রয়েড ১০ বেসড এক্সওস ৭.০ কাস্টম স্ক্রিনে চলে। ডুয়েল সিমের এই ফোনে আছে ৬.৮২ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৬৪০ পিক্সেল) আইপিএস ডিসপ্লে। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ২০.৫:৯, স্ক্রিন টু বডি রেশিও ৯০.৬ শতাংশ। এর ডিসপ্লে ডিজাইন ওয়াটারড্রপ নচ, যার মধ্যে দেওয়া হয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ডিসপ্লেতে আই কেয়ার মোড উপলব্ধ।

এই ফোনে ২.৩ গিগাহার্টজ অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার এতে আছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে, Infinix Hot 10 Play ফোনের পিছনে আছে দুটি ক্যামেরা। এর প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল। এছাড়াও আছে এআই ডেপ্থ সেন্সর। রিয়ার ক্যামেরার সাথে কোয়াড এলইডি ফ্ল্যাশ বর্তমান।

আবার ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। এই ব্যাটারি ৫৩ ঘন্টা পর্যন্ত টকটাইম দেবে। ফোনটিতে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট উপলব্ধ। আবার সিকিউরিটির জন্য ইনফিনিক্স হট ১০ প্লে ফোনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক। ফোনটির ওজন ২০৭ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন