৩২ জিবি মেমোরিরি সাথে সস্তায় আসছে Infinix Hot 10 Play

infinix-hot-10-play-spotted-on-bis-launch-imminent-in-india

ভারত সহ এশিয়ার বিভিন্ন দেশে এখন যথেষ্ট জনপ্রিয় Infinix। কোম্পানিটি গত বছরের অক্টবরে ভারতে Infinix Hot 10 নামে একটি বাজেট ফোন লঞ্চ করেছিল। এবার এই ফোনেরই আপগ্রেড ভার্সন শীঘ্রই বাজারে উপলব্ধ হতে পারে। আসলে ইনফিনিক্স হট ১০ প্লে নামে একটি ফোনকে সম্প্রতি ভারতীয় সার্টিফিকেশন সাইট BIS এ দেখা গেছে। এর আগে আমেরিকার সার্টিফিকেশন সাইট FCC তে ফোনটিকে অন্তর্ভুক্ত করা হয়। যেখান থেকে স্পষ্ট এটি একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন হবে।

যদিও ভারতীয় সার্টিফিকেশন সাইট থেকে Infinix Hot 10 Play সম্পর্কে বিশেষ কিছু জানা যায়নি। তবে নিশ্চিত যে ফোনটি শীঘ্রই ভারতে লঞ্চ হবে। এদিকে FCC ওয়েবসাইটে এই ফোনের একটি স্কেচ দেখা গিয়েছিল। এছাড়াও ফোনটির স্পেসিফিকেশনও এখানে অন্তর্ভুক্ত ছিল। সার্টিফিকেশন সাইটে ফোনটির মডেল নম্বর X688C।

এফসিসি থেকে জানা গিয়েছে ইনফিনিক্স হট ১০ প্লে ফোনটি ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ সহ আসবে। যা থেকে স্পষ্ট এটি একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন হবে। আবার এই ফোনের পিছনে থাকবে ট্রিপল ক্যামেরা ও এলইডি ফ্ল্যাশ। সাথে পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেওয়া হবে।

এছাড়া আপাতত Infinix Hot 10 Play সম্পর্কে আর কিছু জানা যায়নি। এমনকি ফোনটির ফ্রন্ট ডিজাইনও সামনে আসেনি। তবে স্কেচ অনুযায়ী, ফোনটির পিছনে আয়তকার ক্যামেরা সেটআপ থাকবে। নিচেরদিকে থাকবে কোম্পানির নাম। এই ফোনটি হট সিরিজের তৃতীয় ফোন হবে। এর আগে আমরা এই সিরিজের Infinix Hot 10 এবং Infinix Hot 10 Lite ফোন দুটিকে গ্লোবাল মার্কেটে লঞ্চ হতে দেখেছিলাম।