দুর্ধর্ষ ফিচারের Infinix Hot 10 Play আজ প্রথমবার কেনার সুযোগ, দাম মাত্র ৮,৪৯৯‌ টাকা

Infinix Hot 10 Play to go on sale today at noon on Flipkart offers price specs

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Infinix Hot 10 Play। আজ এই ফোনটি প্রথমবার ফ্ল্যাশ সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। দুপুর ১২ টায় Flipkart থেকে এই সেল শুরু হবে। ভারতে ইনফিনিক্স হট ১০ প্লে এর দাম ১০,০০০ টাকার কম। তাই আপনি যদি কোনো বাজেট ফোন খুঁজে থাকেন, তাহলে এই ফোনটি আজ কিনতেই পারেন। Infinix Hot 10 Play ফোনের মুখ্য ফিচারগুলির মধ্যে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, অক্টা-কোর প্রসেসর ও এইচডি প্লাস ডিসপ্লে।

Infinix Hot 10 Play এর দাম ও অফার

ইনফিনিক্স হট ১০ প্লে একটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ ভারতে পাওয়া যাবে। এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৮,৪৯৯ টাকা। ফোনটি চারটি কালারে পাওয়া যাবে- ৭° পার্পেল, অবসিডিয়ান ব্ল্যাক, এজিয়ান ব্লু এবং মোরান্দি গ্রীন।

Infinix Hot 10 Play এর ওপর লঞ্চ অফারের কথা বললে Bank of Baroda এর Mastercard ডেবিট কার্ডধারীরা প্রথম ট্রানজ্যাকশনে ১০ শতাংশ ছাড় পাবে। আবার ফোনটি নো কস্ট ইএমআই-এও কেনা যাবে।

Infinix Hot 10 Play এর স্পেসিফিকেশন

ইনফিনিক্স হট ১০ প্লে ফোনে আছে আই কেয়ার মোড সহ ৬.৮২ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৬৪০ পিক্সেল) ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। এই ফোনে ব্যবহার করা হয়েছে ২.৩ গিগাহার্টজ অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড এক্সওস ৭.০ কাস্টম স্ক্রিনে চলে।

Infinix Hot 10 Play ফোনের পিছনে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও এআই ডেপ্থ সেন্সর সহ ডুয়েল ক্যামেরা বর্তমান। আবার সামনে রয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আবার ফোনটি ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। যা ৫৩ ঘন্টা পর্যন্ত টকটাইম দেবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন