মিড রেঞ্জে আসছে Infinix Hot 10, থাকবে কোয়াড ক্যামেরা ও পাঞ্চ হোল ডিসপ্লে

Infinix Hot 10 poster reveals quad Rear camera and Helio G70 soc

কিছুদিন আগেই Infinix Hot 10 কে গুগল প্লে কনসোল ও TUV Rheinland সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। এবার এই ফোনের ছবিও সামনে এল। যদিও কোম্পানির তরফে ফোনের লঞ্চ ডেট বা দাম কিছুই জানানো হয়নি। তবে ছবি থেকে এই ফোনের ক্যামেরা ও ডিসপ্লে ডিজাইন সম্পর্কে জানা গেছে। মনে হচ্ছে ইনফিনিক্স হট ১০ মিড রেঞ্জে লঞ্চ হবে।

চীনের মাইক্রোব্লগিং সাইট Weibo তে এই ফোনের ছবি পোস্ট করা হয়েছে। ছবি থেকে পরিষ্কার Infinix Hot 10 কোয়াড রিয়ার ক্যামেরার সাথে আসবে। এর সাথে থাকবে এলইডি ফ্ল্যাশ। ফোনের রিয়ার ক্যামেরা সেটআপ আয়তকার শেপে থাকবে। আবার এই ফোনের সামনে থাকবে পাঞ্চ হোল ক্যামেরা। ফোনটি গেমারদের জন্য উপযুক্ত হবে।

ছবি -weibo

এরসাথে দেখা গেছে ইনফিনিক্স হট ১০ ফোনের ডান দিকে আছে পাওয়ার বাটন ও ভলিউম আপ ও ডাউন বাটন। অন্য পাশে নিশ্চই সিম ট্রে থাকবে। এছাড়া ছবি দেখা বোঝার জায়গা নেই যে ফোনটি সাউন্ড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে আসবে কিনা। তবে এই পোস্টারে স্পষ্ট বলা হয়েছে, Infinix Hot 10 ফোনটি মিডিয়াটেক হেলিও হেলিও জি৭০ প্রসেসর সহ আসবে।

এছাড়াও এই পোস্টারে ফোনটির দাম ও সংক্ষিপ্তভাবে উল্লেখ করা হয়েছে। যদিও কোন দেশের মূল্য সে বিষয়ে কিছু বলা হয়নি। কেবল ২xxxx লেখা আছে। তবে এটা নিশ্চিত যে এই দাম ভারত বা চীনের নয়। কারণ তাহলে স্পেসিফিকেশন অনুযায়ী অনেকটাই বেশি দাম হবে। আমরা জানি ইনফিনিক্স সবসময় ভ্যালু ফর মানি স্মার্টফোন নিয়ে আসে।