Infinix Hot 10 ফোনে থাকবে ৫১০০ mAh ব্যাটারি, সস্তায় শীঘ্রই আসছে

infinix-hot-10-spotted-on-google-play-console-and-tuv-rheinland-with-mediatek-helio-g70-soc

বাজেট স্মার্টফোন নির্মাতা হিসাবে Infinix বাজারে ধীরে ধীরে জনপ্রিয়তা লাভ করছে। কোম্পানিটি কয়েকমাসের মধ্যে বেশ কয়েকটি স্মার্টফোন লঞ্চ করেছে। এবার Infinix এর একটি ফোনকে সার্টিফিকেশন সাইটে দেখা গেল। সম্প্রতি Infinix Hot 10 ফোনটিকে গুগল প্লে কনসোল ও TUV Rheinland সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছে। ৯১মোবাইলস এর রিপোর্ট অনুযায়ী, এই দুই জায়গায় ফোনটির মডেল নম্বর Infinix X682C এবং X682B।

গুগল প্লে কনসোল এ Infinix Hot 10 ফোনকে মিডিয়াটেক হেলিও জি৭০ চিপসেট, ৪ জিবি র‌্যাম, এইচডি প্লাস ডিসপ্লের সাথে দেখা গেছে। এই ডিসপ্লের রেজুলেশন হবে ৭২০ x ১৬৪০ পিক্সেল। যদিও ডিসপ্লের সাইজ এখনও জানা যায়নি। তবে এর ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে।

এদিকে TUV সাইট থেকে জানা গেছে ইনফিনিক্স হট ১০ ফোনে ৫,১০০ এমএএইচ ব্যাটারি থাকবে। স্পেসিফিকেশন দেখে মনে হচ্ছে কোম্পানি এই ফোনটিকেও ১০ হাজার টাকার কমে লঞ্চ করবে। প্রসঙ্গত Infinix Hot 10 ফোনটি ভারতে উপলব্ধ Infinix Hot 9 এর আপগ্রেড ভার্সন হবে। এই ফোনটি ভারতে ৯,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। 

ইনফিনিক্স হট ৯ ফোনে ৬.৬ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। ডুয়েল সিমের এই ফোনে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে। এছাড়াও এই ফোনে ২ গিগাহার্টজ মিডিয়াটেক হেলিও পি ২২ অক্টা কোর প্রসেসর আছে। এখানে ৪ জিবি র‌্যাম ও ইনবিল্ট ৬৪ জিবি স্টোরেজ আছে। ইনফিনিক্স হট ৯ ফোনের পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচারের সাথে ১৩ মেগাপিক্সেল। এছাড়াও আছে ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও একটি এডিশনাল লো লাইট সেন্সর। সেলফির জন্য এখানে এফ/২.০ অ্যাপারচারের সাথে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি।