সস্তায় ফের বাজার মাতাতে আসছে Infinix Hot 10i

infinix-hot-10i-spotted-on-google-play-console-with-helio-a20-soc-2gb-ram

গত কয়েক সপ্তাহ ধরে শোনা যাচ্ছে ইনফিনিক্স তাদের আরও একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন হিসেবে Infinix Hot 10i এর ওপর কাজ শুরু করেছে। কয়েকদিন আগেই এই ফোনটি ইন্দোনেশিয়ার টেলিকম সার্টিফিকেশন লাভ করেছিল। ফলে ফোনটি যে শীঘ্রই বাজারে পা রাখবে তার পূর্বাভাস আমরা পেয়েছিলাম। এবার ইনফিনিক্স হট ১০ আই কে গুগল প্লে কনসোলে (Google Play Console) দেখা গেল।

Infinix Hot 10i কে গুগল প্লে কনসোলে Infinix-X658B মডেল নম্বর এর সাথে খুঁজে পাওয়া গেছে। এখান থেকে ফোনটির ডিজাইন সহ র‌্যাম অপারেটিং সিস্টেম ও ডিসপ্লে স্পেসিফিকেশন জানা গেছে।

গুগল প্লে কনসোল নিশ্চিত করেছে ইনফিনিক্স হট ১০ আই পাঞ্চ হোল ডিসপ্লের সাথে লঞ্চ হবে। এর কাট আউট থাকবে ডিসপ্লের উপরিভাগে মাঝ বরাবর, যার মধ্যে সেলফি ক্যামেরা অবস্থিত থাকবে। আবার এই ফোনটি মিডিয়াটেক হেলিও এ২০ প্রসেসর সহ আসবে। সাথে থাকবে ২ জিবি র‌্যাম। ফলে বলার অপেক্ষা রাখে না এই ফোনের দাম ৭,০০০- ১০,০০০ টাকার মধ্যে হবে।

এছাড়াও জানা গেছে, Infinix Hot 10i এর সামনে থাকবে এইচডি প্লাস ডিসপ্লে, যারা পিক্সেল রেজুলেশন হবে ৭২০  x ১৬০০ এবং পিক্সেল ডেন্সিটি হবে ৩২০। আপার এই ফোনে অপারেটিং সিস্টেম হিসেবে থাকবে অ্যান্ড্রয়েড ১১।

আপাতত ইনফিনিক্স হট ১০ আই সম্পর্কে এই তথ্যগুলো সামনে এসেছে। এখন দেখার কোম্পানি কত তাড়াতাড়ি এই ফোন কে বাজারে আনে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন