Infinix Hot 10S ও Hot 10 NFC ১০ হাজার টাকার কমে শক্তিশালী ব্যাটারি ও ট্রিপল ক্যামেরা সহ লঞ্চ হল

infinix-hot-10s-hot-10-nfc-launched-with-mediatek-helio-g85-soc-check-price-specifications

ইনফিনিক্স ইন্দোনেশিয়ায় তাদের হট ১০ সিরিজ লঞ্চ করলো। এই সিরিজে দুটি ফোন এসেছে- Infinix Hot 10S, Infinix Hot 10S NFC। দুটি ফোনেই প্রায় একই রকম স্পেসিফিকেশন বর্তমান। যদিও ইনফিনিক্স হট ১০এস এনএফসি ডাউনগ্রেড ব্যাটারি ও র‌্যাম সহ পাওয়া যাবে। এছাড়া দুটি ফোনেই আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ও ট্রিপল রিয়ার ক্যামেরা। আসুন Infinix Hot 10S, Infinix Hot 10S NFC এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নিই।

Infinix Hot 10S, Infinix Hot 10S NFC এর দাম

ইনফিনিক্স হট ১০এস এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৩০ ডলার (প্রায় ৯,৭০০ টাকা)। ফোনটি ৭ ডিগ্রি পার্পেল, ৯৫ ডিগ্রি ব্ল্যাক, মোরান্ডি গ্রিন ও হার্ট অফ ওশান কালারে পাওয়া যাবে।

অন্যদিকে ইনফিনিক্স হট ১০এস এনএফসি এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য রাখা হয়েছে ১২০ ডলার ( প্রায় ৯,০০০ টাকা)।

অন্যান্য মার্কেটে ফোন দুটি কবে আসবে সে বিষয়ে ইনফিনিক্স এখনও কিছুই জানায়নি। উল্লেখ্য, গত ১৯ এপ্রিলেই এই সিরিজের Infinix Hot 10 Play ফোনটি ভারতে লঞ্চ হয়েছিল।

Infinix Hot 10S, Infinix Hot 10S NFC এর স্পেসিফিকেশন

ইনফিনিক্স হট ১০এস ও ইনফিনিক্স হট ১০এস এনএফসি ফোনে আছে ৬.৮২ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৬৫৪০ পিক্সেল) আইপিএস ডিসপ্লে। এর আসপেক্ট রেশিও ২০.৫:৯, রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্টজ। দুটি মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর প্রসেসর ব্যবহার করা হয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ আরো বাড়ানো যাবে।

Infinix Hot 10S, Infinix Hot 10S NFC ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এর প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। অন্য দুটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, AI লেন্স। আবার সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। পিছনের ক্যামেরায় লো-লাইট ফটোগ্রাফির জন্য সুপার নাইটস্কেপ মোড রয়েছে।

পাওয়ার ব্যাকআপের জন্য ইনফিনিক্স হট ১০এস ও ইনফিনিক্স হট ১০এস এনএফসি ফোন দুটিতে যথাক্রমে আছে ৬,০০০ এমএএইচ ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এদের অন্যান্য ফিচারের কথা বললে, ফোন দুটিতে এক্সওস ৭.৬ (অ্যান্ড্রয়েড ১১) কাস্টম ওস, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডিটিএস অডিও উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন