Infinix Hot 10S দুর্দান্ত ফিচার সহ এবার ভারতে আসছে, দাম কত হতে পারে জেনে নিন

infinix-hot-10s-to-launch-in-india-soon-expected-price-specifications

এপ্রিলের প্রায় শেষ দিকেই বাজেট স্মার্টফোন নির্মাতা ইনফিনিক্স, ইন্দোনেশিয়ায় তাদের হট ১০ সিরিজের অধীনে Infinix Hot 10S ও Infinix Hot 10S NFC নামে দুটি নতুন মোবাইল লঞ্চ করেছে। যদিও লঞ্চের সময় কোম্পানিটি অন্যান্য দেশে ফোনগুলি কবে পাওয়া যাবে সে সম্পর্কে কিছুই জানায়নি। তবে সম্প্রতি সংস্থাটি বলেছে, তারা শীঘ্রই হট ১০এস ফোনটিকে ভারতের বাজারে আনবে। আমাদের সোর্স টিম জানিয়েছে, মে মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে ভারতে এই ফোনের সেল শুরু হবে। এই হ্যান্ডসেটটিতে আকর্ষণীয় সব ফিচার এবং ভালো গেমিং পারফরম্যান্সের জন্য উন্নত চিপসেট থাকবে বলে সংস্থার তরফে প্রতিশ্রুতি দেওয়া হয়েছে। আশা করা যায় ইন্দোনেশিয়ার মত ফোনটি একই স্পেসিফিকেশন সহ ভারতে আসবে।

Infinix Hot 10S এর স্পেসিফিকেশন

ইন্দোনেশিয়ায় ইনফিনিটি হট ১০এস ফোনটি ৬.৮২ ইঞ্চির এইচডি প্লাস টিএফটি (TFT) আল্ট্রা স্মুথ ডিসপ্লে সহ লঞ্চ হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ওএস এবং মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসরে চলে। আবার ফোনটি ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি বিল্ট-ইন স্টোরেজ সহ পাওয়া যাবে। শুধু তাই নয়, এতে বিদ্যমান মাইক্রোএসডি কার্ড স্লট রয়েছে, যা ৫১২ জিবি স্টোরেজ প্রসারিত করার সুবিধা দেবে। তদুপরি, এটিতে ৬,০০০ এমএএইচ ব্যাটারি বর্তমান, যা ৬২ দিনের স্ট্যান্ডবাই টাইম দেবে।

ক্যামেরা ফিচারের কথা বললে, ইনফিনিক্স হট ১০এস-এ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে, যেখানে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর এবং একটি এআই (AI) লেন্স থাকবে। অন্যদিকে সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। তাছাড়াও, কানেক্টিভিটির জন্য ফোনটিতে ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক, ফুল স্লট (ডুয়াল-সিম + মাইক্রোএসডি), মাইক্রো-ইউএসবি পোর্ট, 4G LTE, ব্লুটুথ এবং OTG সাপোর্ট আছে।

Infinix Hot 10S এর দাম

ভারতে ইনফিনিক্স হট ১০এস এর দাম কত হবে সে সম্পর্কে কোম্পানি কিছুই জানায়নি। তবে ইন্দোনেশিয়ায় যেহেতু ফোনটির মূল্য শুরু হয়েছে ১৩০ ডলার (প্রায় ৯,৭০০ টাকা) থেকে, তাই এদেশে এটির দাম ১০,০০০-১২,০০০ টাকার মধ্যেই থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন