Infinix Hot 11 2022 আগামী মাসে ১০ হাজার টাকার রেঞ্জে ভারতে আসছে, ফাঁস হল সমস্ত বিশেষত্ব

ইনফিনিক্স হট ১১ ২০২২ ফোনটি আগামী ফেব্রুয়ারি মাসে ভারতের বাজারে লঞ্চ হতে পারে এবং ফোনটি ৪ জিবি র‍্যাম + ৬৪ স্টোরেজ কনফিগারেশনে উপলব্ধ হতে পারে। লঞ্চের সময় এর দাম রাখা হতে পারে ১০,৯৯৯ টাকা

Infinix hot 11 2022 price in india launch February specifications feature leaked

ইনফিনিক্স (Infinix) তাদের বাজেট রেঞ্জের ফোনগুলির জন্য বেশ জনপ্রিয়। গতবছর সেপ্টেম্বরে বাজারে পা রেখেছিল সংস্থার Infinix Hot 11 ফোনটি। তারপর শোনা যাচ্ছিল সংস্থা এই সিরিজের পরবর্তী প্রজন্মের ফোনের ওপর কাজ করছে এবং সম্ভবত ২০২২-এর প্রথমদিকেই এটি বাজারে আত্মপ্রকাশ করতে পারে। এখন একটি নতুন রিপোর্ট থেকে এই Infinix Hot 11 2022 ফোনটির লঞ্চের সময়, দাম ও প্রধান স্পেসিফিকেশনগুলি প্রকাশ্যে এসেছে। জানা গেছে এই বাজেট রেঞ্জের ফোনটি ইউনিসক টি৭০০ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ ট্রিপল ক্যামেরা ইউনিট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আগামী মাসেই ভারতের বাজারে পা রাখতে পারে।

ইনফিনিক্স হট ১১ ২০২২- এর সম্ভাব্য দাম ( Infinix Hot 11 2022 Expected Price)

প্যাশনেটগিকজের (PassionateGeekz) একটি রিপোর্ট থেকে জানা গেছে, ইনফিনিক্স হট ১১ ২০২২ ফোনটি আগামী ফেব্রুয়ারি মাসে ভারতের বাজারে লঞ্চ হতে পারে এবং ফোনটি ৪ জিবি র‍্যাম + ৬৪ স্টোরেজ কনফিগারেশনে উপলব্ধ হতে পারে। লঞ্চের সময় এর দাম রাখা হতে পারে ১০,৯৯৯ টাকা। রিপোর্টে বলা হয়েছে অনেকগুলি কালার অপশনে উপলব্ধ হবে ইনফিনিক্স হট ১১ ২০২২।

ইনফিনিক্স হট ১১ ২০২২- এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Infinix Hot 11 2022 Expected Specifications)

প্যাশনেটগিকজের দাবি, ইনফিনিক্স হট ১১ ২০২২ ফোনে থাকতে পারে ৬.৮ ইঞ্চির ফুল এইচডি+ এলসিডি ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হতে পারে ৯০ হার্টজ। আবার এই ফোনে ব্যবহার করা হতে পারে ইউনিসক টি৭০০ প্রসেসর। ফোনটি ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ বাজারে আসতে পারে এবং রান করতে পারে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে।

ফটোগ্রাফির জন্য Infinix Hot 11 2022 ফোনের ব্যাক প্যানেলে থাকতে পারে ট্রিপল ক্যামেরা ইউনিট। এই ইউনিটের মধ্যে দেওয়া হতে পারে, ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর ও একটি ২ মেগাপিক্সেলের সেন্সর। ফোনের সামনে সেলফি ভিডিও কলিংয়ের জন্য উপস্থিত থাকতে পারে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

লেটেস্ট শাওমি ফোনের মতো আসন্ন ইনফিনিক্স ফোনেতেও ডুয়েল স্টেরিও স্পিকার দেওয়া হতে পারে। তবে ডলবি অ্যাটমসের পরিবর্তে এই ফোনে ডিটিএস সারাউন্ড সাউন্ড থাকবে। এছাড়াও, Infinix HOT 11 2022 স্মার্টফোনে নিরাপত্তার জন্য রিয়ার মাউন্টটেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যেতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে উপস্থিত থাকতে পারে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology