ধামাকা অফার, ১২ হাজার টাকার Infinix Hot 11 আজ পাবেন মাত্র ৯ হাজার টাকায়

Infinix Hot 11 ই-কমার্স সাইট Flipkart থেকে সেল শুরু হয়েছে

infinix-hot-11-first-sale-today-in-india-on-flipkart-price-offers-specifications

গতমাসে Infinix Hot 11S এর সাথে বাজেট রেঞ্জের ভারতে লঞ্চ হয়েছিল Infinix Hot 11। এরমধ্যে দ্বিতীয় ফোনটি আজ প্রথমবার কেনা যাবে। ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটির সেল শুরু হয়েছে। এখন Big Billion Days সেল চলায় ফোনটির ওপর ৩,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। ফিচারের কথা বললে, Infinix Hot 11 ফুল এইচডি প্লাস ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর, ৫,২০০ এমএএইচ ব্যাটারি ও ডুয়েল রিয়ার ক্যামেরা সহ এসেছে।

Infinix Hot 11 এর দাম ও অফার

ইনফিনিক্স হট ১১ ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১১,৯৯৯ টাকা‌। ফোনটি সিলভার ওয়েভ, পোলার ব্ল্যাক, এমেরাল্ড গ্রীন ও ৭° পার্পেল কালারে বেছে নেওয়া যাবে।

সেল উপলক্ষ্যে আজ ফোনটির ওপর ৩,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। ফলে ফোনটি ৮,৯৯৯ টাকায় কেনা যাবে।

Infinix Hot 11 স্পেসিফিকেশন, ফিচার

ডুয়েল সিমের ইনফিনিক্স হট ১১ অ্যান্ড্রয়েড ১১ বেসড এক্সওএস ৭.৬ অপারেটিং সিস্টেমে চলবে। এই ফোনে আছে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০৮ x ১০৮০ পিক্সেল) আইপিএস ইন সেল ডিসপ্লে। ফোনটি ২ গিগাহার্টজ অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর সহ এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ৫,২০০ এমএএইচ ব্যাটারি।

ক্যামেরার কথা বললে, Infinix Hot 11 ফোনের পিছনে কোয়াড এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচ সহ ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ডেপ্থ লেন্স। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ডুয়েল এলইডি ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। সিকিউরিটির জন্য ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

কানেক্টিভিটি অপশনের মধ্যে Infinix Hot 11 ফোনে রয়েছে ডুয়েল সিম, 4G LTE, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস ও ৩.৫মিমি হেডফোন জ্যাক। এই ফোনের ওজন ২০১ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology