ফ্ল্যাশ সেলে আজ ফের কিনতে পারবেন Infinix Hot 9, দাম ১০ হাজার টাকার কম

infinix-hot-9-flash-sale-today-at-12pm-on-flipkart

ভারতে আরও একবার ফ্ল্যাশ সেলে পাওয়া যাবে Infinix Hot 9। এই ফোনটি Realme Narzo 10A ও Moto G8 Power Lite এর মত বাজেট ফোনের বড় প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছে। এই ফোনটি ১০,০০০ টাকার কমে ভারতে এসেছে। ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটি দুপুর ১২ টায় কিনতে পারবেন। এই ফোনের ওপর ব্যাংক অফার ও উপলব্ধ। ফোনটির নো কস্ট ইএমআই শুরু হয়েছে ১,০৫৬ টাকা থেকে। ইনফিনিক্স হট ৯ ফোনটি নীল ও বেগুনি রঙে পাওয়া যাবে। এই ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৯,৪৯৯ টাকা।

ইনফিনিক্স হট ৯ ফোনে ৬.৬ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। আবার স্ক্রিন টু বডি রেশিও ৯০.৫ শতাংশ। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। ডুয়েল সিমের এই ফোনে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে। এছাড়াও এই ফোনে ২ গিগাহার্টজ মিডিয়াটেক হেলিও পি ২২ অক্টা কোর প্রসেসর আছে। এখানে ৪ জিবি র‌্যাম ও ইনবিল্ট ৬৪ জিবি স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

এই ফোনের ক্যামেরা ডিজাইন ভার্টিক্যাল। ক্যামেরায় কাস্টম বোকেহ, এআই এইচডিআর এবং এআই থ্রিডি বিউটির মতো বৈশিষ্ট্য দেওয়া হয়েছে। ইনফিনিক্স হট ৯ ফোনের পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচারের সাথে ১৩ মেগাপিক্সেল। এছাড়াও আছে ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও একটি এডিশনাল লো লাইট সেন্সর। সেলফির জন্য এখানে এফ/২.০ অ্যাপারচারের সাথে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

সিকিউরিটির জন্য Infinix Hot 9 ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক উপলব্ধ। আবার এই ফোনে পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এতে DTS সারাউন্ড সাউন্ড সিস্টেম সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য ব্লুটুথ ৫, ৩.৫ মিমি অডিও জ্যাক, এফএম রেডিও, ইউএসবি ওটিজি এবং একটি মাইক্রো ইউএসবি পোর্ট আছে।