৮ হাজার টাকার কমে ১২৮ জিবি মেমোরি ও ৫০০০ mAh ব্যাটারি, লঞ্চ হল Infinix Hot 9

হংকংয়ের স্মার্টফোন কোম্পানি ইনফিনিক্স (Infinix) তাদের নতুন ফোন লঞ্চ করলো। এই ফোনটির নাম Infinix Hot 9 । আপাতত ফোনটিকে ইন্দোনেশিয়ায় লঞ্চ করা হয়েছে। ইনফিনিক্স বরাবরই সস্তা ফোন লঞ্চ করার জন্য জনপ্রিয়। ভারতে গতবছরে লঞ্চ করা Infinix Hot 8 এর আপগ্রেড ভার্সন এটি। ইনফিনিক্স হট ৯ ফোনে পাবেন পাঞ্চহোল ডিসপ্লে, কোয়াড রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Infinix Hot 9 দাম :

ইন্দোনেশিয়ায় এই ফোনের দাম আরপি ১,৬৯,০০০ যা ভারতে প্রায় ৭,৯০০ টাকা। এই ফোনটির ৪ জিবি র‌্যাম ও ও ১২৮ জিবি স্টোরেজের। আশা করা যায় কোম্পানি শীঘ্রই এই ফোনকে ভারতে লঞ্চ করবে। যদিও করোনা ভাইরাসের কারণে ফোনটি ভারতে আসতে বিলম্ব হতে পারে। ইন্দোনেশিয়ায় এই ফোনের প্রথম সেল ২৭ মার্চ অনুষ্ঠিত হবে।

Infinix Hot 9 স্পেসিফিকেশন :

ইনফিনিক্স হট ৯ ফোনটি ৬.৬ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লের সাথে এসেছে। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল, যেখানে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে। এই ফোনে পাবেন ১.৮ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও এ২৫ প্রসেসর, ৪ জিবি র‌্যাম ও ও ১২৮ জিবি স্টোরেজ । মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

অ্যান্ড্রয়েড ১০ এর সাথে আসা ইনফিনিক্সের নতুন এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রধান ক্যামেরা ১৬ মেগাপিক্সেল। এছাড়াও আছে ২ মেগাপিক্সেলের দুটি ক্যামেরা এবং একটি ডেপ্থ সেন্সর। ক্যামেরা সেটআপ উলম্বভাবে সাজানো। এদিকে এই ফোনে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ এর বড় ব্যাটারি পাবেন।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।