শক্তিশালী ব্যাটারির সাথে শীঘ্রই ভারতে আসছে Infinix Hot 9 Pro

সস্তায় স্মার্টফোন নিয়ে আসা কোম্পানি Infinix গতমাসে ইন্দোনেশিয়ায় Hot 9 লঞ্চ করেছিল। এরপর থেকেই চর্চা শুরু হয়েছিল যে, কোম্পানি শীঘ্রই সিরিজের নতুন ফোন Hot 9 Pro লঞ্চ করতে পারে। এরপর এই ফোন সম্পর্কে বেশ কিছু তথ্যও সামনে আসে। এবার নতুন একটি রিপোর্ট অনুযায়ী জানা গেছে, ইনফিনিক্স লকডাউন শেষ হলেই ভারতে ইনফিনিক্স হট ৯ প্রো লঞ্চ করবে।

Pricebaba ওয়েবসাইট প্রকাশিত ওয়েবসাইট অনুযায়ী, Infinix Hot 9 Pro ভারতে হট ৯ এর রিব্রান্ডেড ভার্সন হবে। যাকে গতমাসে ইন্দোনেশিয়ায় লঞ্চ করা হয়েছিল। যদিও এই ফোনের লঞ্চ ডেট এখনও সামনে আসেনি। তবে এই কিছু ফিচার জানা গেছে। রিপোর্ট অনুযায়ী ইনফিনিক্স হট ৯ প্রো ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে। এর ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল।

এছাড়াও এই ফোনে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ থাকতে পারে। সিকিউরিটির জন্য এই ফোনে থাকবে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনটি মোট চারটি রঙে আসতে পারে যথা- কালো, নীল, সবুজ ও বেগুনি। আশা করা হচ্ছে এই ফোনে থাকবে ৬.৬ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে।

Infinix Hot 9 এর কথা বললে এতে শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি ছিল। ফোনটি মিডিয়াটেক হেলিও এ২৫ এর সাথে এসেছিল। এই ফোনে ৬.৫ ইঞ্চি পাঞ্চ হোল আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছিল। ফটোগ্রাফির জন্য এতে ট্রিপল রিয়ার ক্যামেরা ছিল। যার প্রাইমারি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল। এছাড়াও ছিল ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল লাইট সেন্সর। সেলফির জন্য এখানে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছিল।