Infinix Hot 9 Pro আজ আরও একবার কেনার সুযোগ, দাম ১০৪৯৯ টাকা

Infinix Hot 9 Pro to go on sale today via flipkart at 12 noon

আজ দুপুর ১২ টা থেকে আরও একবার কেনা যাবে Infinix Hot 9 Pro। ই-কমার্স সাইট Flipkart এ এই ফোনটির সেল অনুষ্ঠিত হবে। আপনি যদি ১০,০০০ টাকার রেঞ্জে নতুন ফোন খুঁজে থাকেন তাহলে এই ফোনটি আপনার জন্য ভালো বিকল্প হতে পারে। ইনফিনিক্স হট ৯ প্রো ফোনে পাবেন  ৫,০০০ এমএএইচ ব্যাটারি, মিডিয়াটেক হেলিও পি ২২ অক্টা কোর প্রসেসর ও এইচডি প্লাস এলসিডি আইপিএস ডিসপ্লে।

Infinix Hot 9 Pro ভারতে ৯,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। যদিও পরে আরও ৫০০ টাকা বাড়ানো হয়। এখন ফোনটি ১০,৪৯৯ টাকায় পাওয়া যাবে। এই দাম ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। এছাড়াও ইনফিনিক্স হট ৯ প্রো এর অন্য কোনো স্টোরেজ ভ্যারিয়েন্ট নেই। ফোনটি দুটি রঙে পাওয়া যাবে- নীল ও বেগুনি। 

Infinix Hot 9 Pro অফার:

এই ফোনের ওপর কিছু ব্যাংক অফার উপলব্ধ। যেমন Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে। আবার ৫ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হবে Flipkart Axis Bank ক্রেডিট কার্ডধারীদের। ৭৫ টাকা ফ্লাট ডিসকাউন্ট পাওয়া যাবে RuPay ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে। এই ফোনের নো কস্ট ইএমআই শুরু হয়েছে ১,১৬৭ টাকা থেকে।

Infinix Hot 9 Pro স্পেসিফিকেশন:

ইনফিনিক্স হট ৯ প্রো ফোনে ৬.৬ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। আবার স্ক্রিন টু বডি রেশিও ৯০.৫ শতাংশ। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। ডুয়েল সিমের এই ফোনে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে। এছাড়াও এই ফোনে ২ গিগাহার্টজ মিডিয়াটেক হেলিও পি ২২ অক্টা কোর প্রসেসর আছে।মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ইনফিনিক্স হট ৯ প্রো ফোনে আছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এর ক্যামেরা সেটআপ হল এফ/১.৮ অ্যাপারচারের সাথে ৪৮ মেগাপিক্সেল, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও একটি এডিশনাল লো লাইট সেন্সর। এতে Quad-LED রয়েছে। সেলফির জন্য এখানে এফ/২.০ অ্যাপারচারের সাথে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

সিকিউরিটির জন্য Infinix Hot 9 Pro ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক উপলব্ধ। আবার ফোনে পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এতে DTS সারাউন্ড সাউন্ড সিস্টেম সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য ব্লুটুথ ৫, ৩.৫ মিমি অডিও জ্যাক, এফএম রেডিও, ইউএসবি ওটিজি এবং একটি মাইক্রো ইউএসবি পোর্ট আছে।