Infinix INBook X1 ল্যাপটপ ভারতে আসার আগে অন্য মার্কেটে লঞ্চ হল, দাম ও ফিচার জেনে নিন

ফিলিপাইনে ইনফিনিক্স ইনবুক এক্স১ ল্যাপটপের দাম ধার্য করা হয়েছে ২৪,৯৯০ পিএইচপি (প্রায় ৩৭,০০০ টাকা)।

infinix-inbook-x1-laptop-launched-price-php-24990-india-coming-soon-flipkart-teased

জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি ইনফিনিক্স তাদের ইনবক্স সিরিজের নতুন ল্যাপটপ, Infinix INBook X1 (ইনফিনিক্স ইনবুক এক্স১) লঞ্চ করল। আপাতত ফিলিপাইনে আত্মপ্রকাশ ঘটেছে ল্যাপটপটির। এটি কয়েক মাস আগে বাজারে আসা Infinix INBook X1 Pro এর সাশ্রয়ী ভার্সন। এদিকে INBook X1 শীঘ্রই ভারতেও আসছে। ই-কমার্স সাইট Flipkart ইতিমধ্যেই এই ল্যাপটপের জন্য একটি মাইক্রোসাইট তৈরি করছে এবং সেখানে ‘কামি সুন’ কথাটি উল্লেখ আছে। আসুন Infinix INBook X1-এর দাম ও ফিচার জেনে নেওয়া যাক।

Infinix INBook X1 ল্যাপটপের দাম, প্রাপ্যতা

ফিলিপাইনে ইনফিনিক্স ইনবুক এক্স১ ল্যাপটপের দাম ধার্য করা হয়েছে ২৪,৯৯০ পিএইচপি (প্রায় ৩৭,০০০ টাকা)। এটি নোবেল রেড, এলভস গ্রিন, স্টারফল গ্রে এবং এলিগ্যান্ট ব্ল্যাক কালারে এসেছে।

Infinix INBook X1 ল্যাপটপের স্পেসিফিকেশন, ফিচার

ইনফিনিক্স ইনবুক এক্স১ ল্যাপটপে স্যান্ডব্লাস্টেড অ্যানোডাইজড বডি রয়েছে, যা প্রিমিয়াম এয়ারক্রাফ্ট-লেভেল অ্যালুমিনিয়াম থেকে তৈরি হয়েছে। এটির ওজন ১.৫ কেজিরও কম এবং ইউজাররা এটিকে ১৮০ ডিগ্রি কোণে অনুভূমিকভাবে বা কাত করে খুলে যেকোনো কোণ থেকে স্ক্রিন দেখতে পারবেন। অন্যদিকে এর মসৃণ ডিজাইনে ব্রাশড মেটাল ফিনিশ এবং ম্যাট-মেটাল ফিনিশের মিশ্রণ দেখা যাবে। স্ক্রিনের কথা বললে, ল্যাপটপটি ১৪ ইঞ্চি ফুল এইচডি আইপিএস ডিসপ্লে সহ এসেছে, যার এসপেক্ট রেশিও ১৬:৯ এবং ব্রাইটনেস ৩০০ নিট।

ইনফিনিক্স ইনবুক এক্স১ ডিভাইসে মাল্টি-ইউটিলিটি ফাস্ট টাইপ-সি চার্জার সহ ৫৫ ওয়াট আওয়ার ব্যাটারি দেওয়া হয়েছে। ল্যাপটপটি এক ঘণ্টায় ৭০% পর্যন্ত চার্জ হবে বলে কোম্পানির দাবি। আবার ইউজাররা বিভিন্ন পরিস্থিতিতে পাওয়ার খরচ কমানোর জন্য একটি ম্যানেজমেন্ট সিস্টেমের সুবিধা পাবেন। সাথে ০.১ স্টর্ম আইসিই কুলিং সিস্টেমের একটি বিকল্প থাকবে। এছাড়াও এতে পাওয়া যাবে ৭২০পি ভিডিও রেকর্ডিং ক্যামেরা, উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম এবং ৩৬৫ অফিস। শীঘ্রই এই ল্যাপটপে উইন্ডোজ ১১ আপডেট আসবে বলে ইনফিনিক্স জানিয়েছে।

Infinix INBook X1 ল্যাপটপটি Intel Core i7, Core i5 বা Core i3 প্রসেসরের মধ্যে বেছে নেওয়া যাবে। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে দুটি ইউএসবি ২.০ পোর্ট, দুটি ইউএসবি ৩.০ পোর্ট, একটি ইউএসবি টাইপ-সি পোর্ট, একটি এইডিএমআই পোর্ট, একটি এসড কার্ড রিডার এবং একটি টু-ইন-ওয়ান হেডফোন এবং মাইক কম্বো জ্যাক।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.