Infinix INBook X1 ব্যাকলিট কীবোর্ড সহ মিড রেঞ্জে লঞ্চ হল, দেখে নিন ফিচার

Infinix INBook X1 ল্যাপটপের দাম রাখা হয়েছে ২৪,৯৯০ ফিলিপাইন পেসো, যা প্রায় ৩৬,৯৯৯ টাকার সমান

infinix-inbook-x1-launched-with-intel-i3-processor-price-specifications

Xiaomi এর পর স্মার্টফোন ব্র্যান্ড Infinix-ও একের পর এক ল্যাপটপ বাজারে আনছে। গতকাল, INBook X1 নামের একটি নতুন ল্যাপটপ ফিলিপাইনে লঞ্চ করেছে সংস্থাটি। এর আগে ব্র্যান্ডটি Infinix INBook X1 Pro নামের একটি ল্যাপটপের উপর থেকে পর্দা সরিয়েছিল। তবে সদ্য লঞ্চের মুখ দেখা INBook X1 হলো ফিলিপাইনে লঞ্চ করা Infinix এর প্রথম ল্যাপটপ। নবাগত এই ল্যাপটপে, ইন্টেল কোর i3 চিপসেট, ব্যাকলিট চিকলেট-স্টাইল কীবোর্ড, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডুয়েল ২ ওয়াট স্টেরিও স্পিকার উপস্থিত। আসুন এর সম্পূর্ণ স্পেসিফিকেশন ও দাম জেনে নেওয়া যাক।

Infinix INBook X1 ল্যাপটপের স্পেসিফিকেশন

ইনফিনিক্স ইনবুক এক্স১ ল্যাপটপ স্লিক ডিজাইন সহ এসেছে। ল্যাপটপের পিছনের উপরি অংশে ব্রাশড মেটাল ফিনিশিং এবং নীচে ম্যাট-মেটাল ফিনিশিং দেখা যাবে। এতে, একটি ১৪ ইঞ্চির ফুল এইচডি (১,০৮০ পিক্সেল) IPS ডিসপ্লে আছে। এই ডিসপ্লের এসপেক্ট রেশিও ১৬:৯ এবং ব্রাইটনেস ৩০০ নিট পিক।

আবার Infinix INBook X1 ল্যাপটপে ইন্টিগ্রেটেড ইন্টেল ইউএইচডি গ্রাফিক্স কার্ড সহ ইন্টেল কোর i3-1005G1 প্রসেসর রয়েছে। এই নয়া ল্যাপটপ উইন্ডোজ ১০ হোম অপারেটিং সিস্টেম দ্বারা চালিত হবে। যদিও পরবর্তী সময়ে এটিকে উইন্ডোজ ১১ ওএস-এ আপগ্রেড করা যাবে। স্টোরেজের কথা বললে এতে, ৮ জিবি DDR4 র‍্যাম এবং ২৫৬ জিবি PCIe এসএসডি পাওয়া যাবে।

তদ্ব্যতীত, এই ল্যাপটপে থাকছে একটি ব্যাকলিট চিকলেট-স্টাইল কীবোর্ড। এর ঠিক নিচেই সিকিউরিটির জন্য একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত। ভিডিও কলিং বা অফিস মিটিংয়ের জন্য এতে, দুটি মাইক্রোফোন সহ একটি ৭২০ পিক্সেল রেজোলিউশনের ওয়েবক্যাম দেওয়া হয়েছে। এই মাইক্রোফোন দ্বয় স্পষ্ট ও জোরালো আওয়াজ সরবরাহ করবে। আবার, অডিও ফ্রন্টের কথা বললে, ল্যাপটপে দুটি ২ ওয়াটের স্টেরিও স্পিকার আছে, যা দুর্দান্ত সাউন্ড আউটপুট অফার করবে।

Infinix INBook X1 ল্যাপটপের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে, দুটি ইউএসবি ২.০ পোর্ট, দুটি ইউএসবি ৩.০ পোর্ট, একটি ইউএসবি টাইপ-সি পোর্ট, একটি এইচডিএমআই পোর্ট, একটি এসডি কার্ড রিডার স্লট এবং একটি ২-ইন-১ হেডফোন জ্যাক। পাওয়ার ব্যাকআপের জন্য এতে, ৫৫Whr ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করবে।

Infinix INBook X1 ল্যাপটপ দাম

ইনফিনিক্স ইনবুক এক্স১ ল্যাপটপের দাম রাখা হয়েছে ২৪,৯৯০ ফিলিপাইন পেসো, যা প্রায় ৩৬,৯৯৯ টাকার সমান। এটি স্টারফল গ্রে এবং নোবেল রেড – এই দুটি কালার ভ্যারিয়েন্টে এসেছে। ভারতে এই ল্যাপটপ কবে লঞ্চ হবে সে সম্পর্কে ইনফিনিক্স কোনো মন্তব্য করেনি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।