Infinix Note 10 Pro শক্তিশালী ব্যাটারি ও দুর্দান্ত ফিচার সহ ১৩ মে লঞ্চ হচ্ছে

Infinix note 10 pro launch date set 13 may pre-order sale date teased specifications

বিগত কয়েক সপ্তাহ ধরে বিভিন্ন তথ্য ফাঁস হওয়ার পর অবশেষে সামনে এল Infinix Note 10 Pro এর লঞ্চের সময়। আগামী ১৩ মে এই ফোনটি বাজারে আসবে। গতকাল কোম্পানির তরফে একটি পোস্ট শেয়ার করে ইনফিনিক্স নোট ১০ প্রো-এর লঞ্চের তারিখ জানানো করা হয়। এই ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে ও পিছন ৪টি ক্যামেরা সেন্সর দেখা যাবে। আবার ফোনটি পার্পেল ও গ্রেডিয়েন্ট কালার পাওয়া যেতে পারে।

গতকাল ইনফিনিক্সের পাকিস্তানের ওয়েবসাইট থেকে জানানো হয়েছে, আগামী ১৩ মে Infinix Note 10 Pro লঞ্চ হবে। এরপর ১৬ মে থেকে ফোনটি প্রি অর্ডার করা যাবে এবং ১৮ মে এর সেল শুরু হবে। যদিও সাইট থেকে এর স্পেসিফিকেশন সম্পর্কে কিছু জানা যায়নি।

তবে কয়েকদিন আগে ফাঁস হওয়া ছবি থেকে জানা গিয়েছিল, ইনফিনিক্স নোট ১০ প্রো ফোনে থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, সিম কার্ড স্লট ও ৩.৫ মিমি অডিও জ্যাক। আবার ফোনটি পার্পেল ও গ্রেডিয়েন্ট কালার ভ্যারিয়েন্ট আসবে।

Infinix Note 10 Pro এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ইনফিনিক্স নোট ১০ প্রো ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের সাথে ৬.৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) ডিসপ্লে থাকতে পারে। এর পিক্সেল ডেন্সিটি হবে ৪৮০ পিপিআই। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এতে থাকতে পারে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য ফোনের পিছনের ক্যামেরার প্রাইমারি সেন্সর হতে পারে ৬৪ মেগাপিক্সেল। সামনে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেখা যেতে পারে। ফোনটি মিডিয়াটেক হেলিও জি ৯০টি প্রসেসর ও ৮ জিবি র‌্যাম সহ আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন