Infinix Note 10 Pro ছবি ফাঁস, কোয়াড ক্যামেরার সাথে শীঘ্রই আসছে বাজারে

Infinix note 10 Pro real Image leaked

Infinix Note 10 Pro নিয়ে স্মার্টফোন মার্কেটে চর্চা অব্যাহত। ইতিমধ্যেই এই ফোনকে গিকবেঞ্চ ও গুগল প্লে কনসোলে দেখা গেছে। এমনকি কয়েক সপ্তাহ আগেই ইনফিনিক্স নোট ১০ প্রো ফোনের রেন্ডার ফাঁস হয়েছিল। জানা গিয়েছিল এই ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে ও কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে। এবার Infinix Note 10 Pro এর ‘হ্যান্ডস অন ফটো’ সামনে এল।

XDA Developers থেকে এই ছবিগুলি ফাঁস করা হয়েছে। জানিয়ে রাখি এই পাবলিকেশন থেকেই ফোনটির রেন্ডার সামনে আনা হয়েছিল। যাইহোক, ফাঁস হওয়া ছবিগুলি থেকে পরিস্কার, ইনফিনিক্স নোট ১০ প্রো অন্তত দুটি কালারে আসবে। যার একটি হবে পার্পেল ভ্যারিয়েন্ট, এটা অনেকটা দেখতে নতুন পার্পেল iPhone 12, iPhone 12 mini এর মত।

আবার অন্যটি হবে গ্রেডিয়েন্ট কালার ভ্যারিয়েন্ট। আবার ফিচারের কথা বললে, Infinix Note 10 Pro ফোনে থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, সিম কার্ড স্লট ও ৩.৫ মিমি অডিও জ্যাক।

Infinix note 10 pro real Image leaked ahead of launch

আগে জানা গিয়েছিল, Infinix Note 10 Pro ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের সাথে ৬.৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) ডিসপ্লে থাকতে পারে। এর পিক্সেল ডেন্সিটি হবে ৪৮০ পিপিআই। ফোনটি মিডিয়াটেক হেলিও জি ৯০টি প্রসেসর ও ৮ জিবি র‌্যাম সহ আসতে পারে।

ফটোগ্রাফির জন্য ফোনের পিছনের ক্যামেরার প্রাইমারি সেন্সর হতে পারে ৬৪ মেগাপিক্সেল। সামনে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেখা যেতে পারে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এতে থাকতে পারে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন