Infinix Note 10 Pro পাঞ্চ হোল ডিসপ্লে ও দুর্ধর্ষ ফিচারসহ বাজার কাঁপাতে শীঘ্রই আসছে

Infinix Note 10 Pro render leaked punch hole design quad camera setup

Infinix চলতি বছরের শুরুতে তাদের Hot 10 সিরিজের দুটি স্মার্টফোন, Infinix Hot 10 এবং Infinix Hot 10 Play লঞ্চ করেছিল। এরমধ্যে শেষের ফোনটি ১৯ এপ্রিল ভারতে আসবে। তবে এছাড়াও ইনফিনিক্স, নোট ১০ সিরিজের ওপরও কাজ করছে। Infinix Note 10 Pro নামের এই ফোনটিকে ইতিমধ্যেই গিকবেঞ্চ ও গুগল প্লে কনসোল-এ দেখা গেছে। এমনকি ফোনটির রিটেল বক্সের ছবিও কিছুদিন আগে ফাঁস হয়। এবার ইনফিনিক্স নোট ১০ প্রো এর রেন্ডার সামনে এল।

XDA Developers থেকে সম্প্রতি Infinix Note 10 Pro এর রেন্ডার প্রকাশ করা হয়েছে। রেন্ডার অনুযায়ী, এই ফোনের ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল। এর কাট আউট থাকবে ডিসপ্লের উপরিভাগে মাঝ বরাবর, যার মধ্যে সেলফি ক্যামেরা থাকবে। ফোনের পিছনে দেখা যাবে আয়তকার ক্যামেরা সেটআপ। যার মধ্যে চারটি ক্যামেরা সেন্সর ও এলইডি ফ্ল্যাশ থাকতে পারে।

আবার ইনফিনিক্স নোট ১০ প্রো এর ডিসপ্লের নিচে হালকা বেজেল দেখা গেছে। ফোনের ডান দিকে পাওয়ার কী ও ভলিউম বাটন থাকবে। এখানে পাওয়ার কী বড় দেখা গেছে, অনুমান করা হচ্ছে এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড থাকবে। এছাড়া শন্টি ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক সহ আসবে।

গুগল প্লে কনসোল, গিকবেঞ্চ ও অন্যান্য সার্টিফিকেশন সাইট থেকে এর আগে জানা গিয়েছিল, Infinix Note 10 Pro ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের সাথে ৬.৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) ডিসপ্লে থাকতে পারে। এর পিক্সেল ডেন্সিটি হবে ৪৮০ পিপিআই। ফোনটি মিডিয়াটেক হেলিও জি ৯০টি প্রসেসর ও ৮ জিবি র‌্যাম সহ আসতে পারে।

ফটোগ্রাফির জন্য ফোনের পিছনের ক্যামেরার প্রাইমারি সেন্সর হতে পারে ৬৪ মেগাপিক্সেল। সামনে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেখা যেতে পারে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এতে থাকতে পারে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন