Infinix Note 10, Infinix Note 10 Pro আজ ভারতে লঞ্চ হতে চলেছে, পাবেন ২৫৬ জিবি পর্যন্ত মেমোরি

Infinix note 10 pro series launch in India today Livestream expected price specifications

ভারতে লঞ্চ হতে চলেছে Infinix Note 10 সিরিজ। এই সিরিজের অধীনে দুটি ফোন ভারতে আসতে পারে- Infinix Note 10, Infinix Note 10 Pro। উল্লেখ্য গ্লোবাল মার্কেটে NFC সহ এই সিরিজের তিনটি ফোন পাওয়া যায়। কোম্পানির তরফে জানানো হয়েছে, এই সিরিজের ফোনে ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ থাকবে। এছাড়া এতে মিডিয়াটেক হেলিও জি সিরিজের প্রসেসর থাকবে। আসুন ইনফিনিক্স নোট ১০ সিরিজের লঞ্চের সময়, সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Infinix Note 10, Infinix Note 10 Pro কখন লঞ্চ হবে

ইনফিনিক্স নোট ১০ সিরিজ আজ দুপুর ১২টায় ভারতে লঞ্চ হবে। যদিও কোম্পানির তরফে এর জন্য কোনো লঞ্চ ইভেন্টের আয়োজন করা হয়নি। ফোনগুলি Flipkart থেকে পাওয়া যাবে।

Infinix Note 10, Infinix Note 10 Pro এর দাম ( সম্ভাব্য)

গ্লোবাল মার্কেটে Infinix Note 10 ফোনটির দাম শুরু হয়েছে 199 ডলার থেকে, যা প্রায় 14,600 টাকা। অন্যদিকে Infinix Note 10 Pro কেনা যায় 259 ডলার থেকে (প্রায় 19,000 টাকা)। সেক্ষেত্রে ভারতে এই সিরিজ 20,000 টাকার কমে আসবে বলেই মনে হয়।

Infinix Note 10, Infinix Note 10 Pro এর স্পেসিফিকেশন

গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়ার সুবাদে এই দুটি ফোনের স্পেসিফিকেশন আমাদের জানা। এরমধ্যে ইনফিনিক্স নোট ১০ ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৯৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

অন্যদিকে ইনফিনিক্স নোট ১০ প্রো ফোনটি ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৯৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪৬০ পিক্সেল) ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সহ এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.