ফাস্ট চার্জিং ও পিছনে চারটি ক্যামেরা সহ আসছে Infinix Note 10 Pro

infinix-note-10-pro-spotted-on-fcc-with-key-specifications.jpg

গতবছর অক্টোবরের মাঝামাঝি সময় লঞ্চ হয়েছিল Infinix Note 8 সিরিজ। এই সিরিজে স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টের সাথে Note 8i ফোনটিও লঞ্চ হয়েছিল। এবার কোম্পানি এই সিরিজের আপগ্রেড ভার্সনের ওপর কাজ শুরু করে দিল। সম্প্রতি আমেরিকার সার্টিফিকেশন সাইট FCC তে Infinix X695 মডেল নম্বরের একটি ফোন কে দেখা গেছে। এই ফোনের নাম Infinix Note 10 Pro হবে বলে জানা গেছে। এই ফোনটি প্রিমিয়াম ফিচার সহ আসবে।

FCC সার্টিফিকেশন সাইট থেকে ইনফিনিক্স নোট ১০ প্রো ফোনটির ডিজাইন ও স্পেসিফিকেশন জানা গেছে। ফোনটি ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই সাপোর্ট সহ আসবে। আবার এই ফোনটি তে থাকবে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। পাশাপাশি এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এদিকে ডিজাইনের কথা বললে, এফসিসি সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে Infinix Note 10 Pro ফোনের পিছনে আয়তকার ক্যামেরা সেটআপ থাকবে। এর মধ্যে চারটি সেন্সর দেওয়া হবে। সাথে থাকবে এলইডি ফ্ল্যাশ। আবার সিকিউরিটির জন্য এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে। যদিও এছাড়া ফোনটি সম্পর্কে আর কিছু জানা যায়নি।

গতবছর লঞ্চ হওয়া ইনফিনিক্স নোট ৮ ফোনটি কোয়াড রিয়ার ক্যামেরা (৬৪ মেগাপিক্সেল অটো ফোকাস লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো + ২ মেগাপিক্সেল ডেপ্থ + এআই লেন্স) সেটআপ সহ এসেছিল। আবার এই ফোনে ছিল ৬.৯৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি। এই ডিসপ্লের ডিজাইন ডুয়েল পাঞ্চ হোল, যার মধ্যে ১৬ মেগাপিক্সেল ও পোর্ট্রেট সেন্সর দেওয়া হয়েছিল। আবার ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর দ্বারা চালিত। পাওয়ারের জন্য এতে ছিল ৫,২০০ এমএএইচ ব্যাটারি।যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। নোট ৮ ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড এক্সওএস ৭ অপারেটিং সিস্টেম সহ এসেছিল।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.