দ্রুত চার্জিং সহ Infinix Note 10 Pro এর লঞ্চ আসন্ন, থাকবে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি মেমরি

infinix-note-10-pro-spotted-on-geekbench-helio-g90t-soc-8gb-ram-1.jpg

বাজেট স্মার্টফোন নির্মাতাদের মধ্যে Infinix আজ যথেষ্ট জনপ্রিয়। হংকং বেসড এই কোম্পানিটি শীঘ্রই গতবছরে লঞ্চ করা Note 8 সিরিজের আপগ্রেড ভার্সন নিয়ে আসছে। গত সপ্তাহেই Infinix Note 10 Pro নামের একটি ফোন আমেরিকার FCC সার্টিফিকেশন লাভ করে। যেখানে ফোনটির মডেল নম্বর ছিল Infinix X695। এবার ইনফিনিক্স নোট ১০ প্রো কে বেঞ্চমার্ক সাইট গিকবেঞ্চ (Geekbench)-এ দেখা গেছে। জানা গেছে এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৯০টি প্রসেসর থাকবে।

গিকবেঞ্চেও Infinix Note 10 Pro কে একই মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত করা হয়েছে। এখানে ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ৪৩৩ এবং মাল্টি কোর টেস্টে ১১২৫ স্কোর করেছে। বেঞ্চমার্ক সাইটে ফোনটিকে এমটি৬৭৮৫ প্রসেসর সহ দেখা গেছে, যাকে আমরা মিডিয়াটেক হেলিও জি৯০টি প্রসেসর নামে চিনি। এই প্রসেসরের বেস ফ্রিকোয়েন্সি হবে ২.০ গিগাহার্টজ।

আবার ইনফিনিক্স নোট ১০ প্রো ফোনে অপারেটিং সিস্টেম হিসাবে থাকবে অ্যান্ড্রয়েড ১১। ফোনটি ৮ জিবি র‌্যাম সহ আসবে। এছাড়াও লঞ্চের সময় ফোনটিও আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকতে পারে। অনুমান করা যায়, এই ফোনটি মিড রেঞ্জে আসবে।

এর আগে FCC সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছিল, Infinix Note 10 Pro ফোনে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই সাপোর্ট করবে। আবার ফোনটি ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ আসতে পারে। এছাড়া এতে সাপোর্ট করবে ৩৩৩ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি। ফোনের পিছনে আয়তকার ক্যামেরা সেটআপ থাকবে। এর মধ্যে চারটি সেন্সর দেওয়া হবে। সাথে থাকবে এলইডি ফ্ল্যাশ। আবার সিকিউরিটির জন্য এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে। 

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন