Infinix Note 11 Play পিছনে চারটি এলইডি ফ্ল্যাশ সহ লঞ্চ হল, রয়েছে 6000mAh ব্যাটারি

Infinix Hot 11 Play-এর দাম বা কবে থেকে কেনা যাবে, তা এখনও ঘোষণা করা হয়নি

infinix-note-11-play-launched-price-specifications-quad-led-flash-availability

আফ্রিকার বাজারে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করল ইনফিনিক্স, যার নাম Infinix Hot 11 Play। ডিভাইসটির নকশায় নতুনত্ব রয়েছে। ইনিফিনিক্সের ভাষায় এর পোশাকি নাম 3D Motion-Rhytm ডিডাইন। Infinix Hot 11 Play-এর অন্যান্য উল্লেখযোগ্য ফিচারগুলির মধ্যে রয়েছে ৫১২ জিবি পর্যন্ত মাইক্রোএসডি কার্ড সাপোর্ট, ৬,০০০ এমএএইচ ব্যাটারি, এবং কোয়াড এলইডি ফ্ল্যাশ। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর। Infinix Hot 11 Play ফোনটি আসলে চলতি বছরের শুরুতে আসা Infinix Hot 10 Play-র আপগ্রেড ভার্সন।

ইনফিনিক্স হট ১১ প্লে স্পেসিফিকেশন, ফিচার (Infinix Hot 11 Play Specifications)

ইনফিনিক্স হট ১১প্লে-র ডিসপ্লের দৈর্ঘ্য ৬.৮২ ইঞ্চি। এতে টিএফটি আইপিএস প্যানেল দেওয়া হয়েছে, যা এইচডি+ রেজোলিউশন এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। ফোনের সামনে ৮ মেগাপিক্সেল ফিক্সড ফোকাস সেল্ফি ক্যামেরা ও পিছনে ১২ মেগাপিক্সেল অটো-ফোকাস প্রাইমারি ক্যামেরার সাথে এআই লেন্স রয়েছে। রিয়ার ক্যামেরা সেটআপে কোয়াড এলইডি ফ্ল্যাশ দেওয়া হয়েছে।

মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেস সহযোগে এসেছে ইনফিনিক্স হট ১১প্লে। এটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনে পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য ৬,০০০ এমএএইচ ব্যাটারি আছে। ইনফিনিক্সের দাবি, এটি ৫৫ দিন স্ট্যান্ডবাই এবং ৫৩ ঘন্টা টক টাইম অফার করবে। সিকিউরিটির জন্য আছে রিয়ার-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Infinix Hot 11 Play অ্যান্ড্রয়েড ১১-এর সাথে শিপিং করা হবে। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে 4G LTE, ডুয়েল সিম, ওয়াই-ফাই, ব্লুটুথ, মাইক্রো ইউএসবি পোর্ট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক।

ইনফিনিক্স হট ১১ প্লে দাম (Infinix Hot 11 Play Price)

Infinix Hot 11 Play-এর দাম বা কবে থেকে কেনা যাবে, তা এখনও ঘোষণা করা হয়নি। ফোনটি সবুজ, নীল, কালো, এবং সোনালী রঙে পাওয়া যাবে।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷