Infinix Note 11, Infinix Note 11 Pro গেমিং প্রসেসর ও দুর্দান্ত ডিসপ্লে সহ লঞ্চ হল

ইনফিনিক্স নোট ১১, ইনফিনিক্স নোট ১১ প্রো এর দাম জানা যায়নি

infinix-note-11-pro-series-launched-price-helio-g96-chipset-specifications-availability

Infinix তাদের Note 10 সিরিজের উত্তরসূরি হিসেবে Infinix Note 11 সিরিজ লঞ্চ করলো। এই সিরিজের অধীনে দুটি ফোন এসেছে – Infinix Note 11, Infinix Note 11 Pro। কোম্পানির তরফে জানানো হয়েছে নতুন সিরিজের ফোনগুলির ডিসপ্লে, ক্যামেরা, ডিজাইন বা পারফরম্যান্স, সব বিভাগেই আপগ্রেড আনা হয়েছে। তবে Infinix Note 11, Infinix Note 11 Pro ফোন দুটির উপলব্ধতা এখনও জানানো হয়নি।

Infinix Note 11, Infinix Note 11 Pro দাম ও কালার

লভ্যতার পাশাপাশি ইনফিনিক্স নোট ১১, ইনফিনিক্স নোট ১১ প্রো এর দাম জানা যায়নি। তবে বেস মডেলটি মিথরিল গ্রে, হেজ গ্রীন ও মিস্ট ব্লু কালারে পাওয়া যাবে। আবার গ্রাফাইট ব্ল্যাক, সেলেসটিয়াল স্নো, গ্লেসিয়ার গ্রীন কালারে এসেছে ইনফিনিক্স নোট ১১ প্রো।

Infinix Note 11, Infinix Note 11 Pro স্পেসিফিকেশন, ফিচার

ডুয়েল সিমের ইনফিনিক্স নোট ১১, ইনফিনিক্স নোট ১১ প্রো ফোনে আছে ৬.৯৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করবে। ফোন দুটিতে মিডিয়াটেক হেলিও জি৯৬ গেমিং প্রসেসর ব্যবহার করা হয়েছে। প্রো মডেলটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ এসেছে। এতে অতিরিক্ত ৩ জিবি ভার্চুয়াল র‌্যাম (৮+৩) সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য Infinix Note 11 Pro ফোনের পিছনে কোয়াড এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৩০এক্স টেলিস্কোপ জুম সহ ১৩ মেগাপিক্সেল টেলিফটো লেন্স ও ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত।

অন্যদিকে Infinix Note 11 ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। যেখানে রয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর।

পাওয়ার ব্যাকআপের জন্য দুটি ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য Infinix Note 11 সিরিজে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার উপলব্ধ। দুটি ফোনেই অ্যান্ড্রয়েড ১১ প্রিইনস্টল রয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.