Infinix Note 11 সবাইকে চমকে দেবে, আসছে 64 মেগাপিক্সেল ক্যামেরা ও 120Hz ডিসপ্লের সাথে

GSMArena তাদের একটি প্রতিবেদনে Infinix Note 11/ Note 11 Pro এর কয়েকটি ছবি ফাঁস করেছে

infinix-note-11-to-feature-120hz-display-64mp-camera-with-30x-zoom

Infinix গতমাসে Zero X, Zero X Pro, Zero X Neo স্মার্টফোন তিনটি লঞ্চ করেছিল। পাশাপাশি শোনো গিয়েছিল সংস্থাটি Infinix Note 11/ Note 11 Pro নামে একটি নতুন স্মার্টফোনের উপর কাজ করছে। XDA Developers এই ফোনটির কয়েকটি ছবিও শেয়ার করেছিল। যেখান থেকে এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকবে বলে জানা গিয়েছিল। এখন আরেকটি পাবলিকেশন থেকে এই ইনফিনিক্স নোট সিরিজের ফোনের ছবি সামনে আনা হয়েছে।

GSMArena তাদের একটি প্রতিবেদনে Infinix Note 11/ Note 11 Pro এর কয়েকটি ছবি ফাঁস করেছে। যদিও প্রায় একই ছবি XDA Developers থেকে গতমাসে শেয়ার করা হয়েছিল। এই ছবিগুলিতে ফোনটিকে তিনটি আলাদা কালারে দেখা গেছে। এছাড়া নিশ্চিত হওয়া গেছে যে, এই ফোনের পিছনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে, যেখানে ৬৪ মেগাপিক্সেল ৩০এক্স টেলিস্কোপ জুম লেন্স থাকবে।

আবার ডিভাইসটির ডান দিকে থাকবে ভলিউম রকার ও ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার যুক্ত পাওয়ার কী। এছাড়া Infinix Note 11/ Note 11 Pro ফোনের সামনে পাঞ্চ হোল ডিসপ্লে দেখা যাবে। এর কাট আউট ডিসপ্লের উপরিভাগে মাঝ বরাবর থাকবে।

XDA Developers দাবি করেছিল, এই ফোনের ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এর “অটো সুইচ রিফ্রেশ রেট” ব্যাটারি সেভ করার জন্য বিভিন্ন অ্যাপের প্রয়োজন মতো স্বয়ংক্রিয়ভাবে রিফ্রেশ রেট পরিবর্তন করবে। আবার ডিভাইসটিতে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর ব্যবহার করা হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।