Infinix Note 11i লঞ্চ হল ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা ও ১২৮ জিবি মেমোরির সাথে, দামও কম

ইনফিনিক্স নোট ১১আই-এর দাম ৯৭৯ ঘানানিয়ন কেডি (প্রায় ১১,৯০০ টাকা)

infinix-note-11i-launched-price-ghs-979-with-48mp-camera-specifications

ইনফিনিক্স (Infinix) চুপিচুপি তাদের Note 11 সিরিজের আরও একটি নতুন স্মার্টফোন ঘোষণা করেছে৷ আফ্রিকার বাজারে আজ Infinix Note 11i নামের একটি হ্যান্ডসেট লঞ্চ হয়েছে, যা Note 11, Note 11 Pro, এবং Note 11S-এর সঙ্গে বিক্রি করা হবে৷ Infinix Note 11i-এর বিশেষ ফিচারগুলির মধ্যে রয়েছে ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, DTS অডিও প্রসেসিং, এবং এআই নয়েজ রিডাকশন৷ আবার দামের কথা বললে, ফোনটি কিনতে প্রায় ১২,০০০ টাকা খরচ হবে।

ইনফিনিক্স নোট ১১আই স্পেসিফিকেশন (Infinix Note 11i: Specifications)

ইনফিনিক্স নোট ১১আই-এর এলসিডি ডিসপ্লের দৈর্ঘ্য ৬.৯৫ ইঞ্চি, যা ফুল-এইচডি (১০৮০x২৪৬০ পিক্সেল) রেজোলিউশন, ২০.৫:৯ এসপেক্ট রেশিও এবং ৯১% স্ক্রিন টু বডি রেশিও অফার করবে৷ এই ফোনে দেওয়া হয়েছে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর৷ এটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনে পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে স্টোরেজ জিবি বাড়ানো যাবে৷

ইনফিনিক্স নোট ১১আই ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা এবং রিয়ার প্যানেলে এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেল পোট্রেট লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্সের ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে৷ সফটওয়্যারের দিক থেকে ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ১১ বেসড এক্সওএস ৭.৬ কাস্টম স্কিনে।

Infinix Note 11i ফোনের ব্যাটারি ক্যাপাসিটি ৫,০০০ এমএএইচ, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে৷ ফোনে সিকিউরিটির জন্য দেওয়া হয়েছে সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার। এছাড়া এই ফোনে পাওয়া যাবে ডিটিইস অডিও সাপোর্ট সহ ডুয়েল স্পিকার, এআই নয়েজ রিডাকশন প্রভৃতি। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, 4G VoLTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক।

ইনফিনিক্স নোট ১১আই দাম ও লভ্যতা (Infinix Note 11i Price & Availability)

ইনফিনিক্স নোট ১১আই-এর দাম ৯৭৯ ঘানানিয়ন কেডি (প্রায় ১১,৯০০ টাকা)৷ এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। সবুজ, কালো, এবং নীল রঙে উপলব্ধ৷ আপাতত আফ্রিকায় পাওয়া যাবে ফোনটি৷ অন্যান্য দেশে ফোনটি কবে লঞ্চ হবে, তা অজানা৷

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.