Infinix Note 5 Stylus শক্তিশালী ব্যাটারি সাথে লঞ্চ হলো, দাম ও স্পেসিফিকেশন জানুন

Infinix Note 5 Stylus স্মার্টফোনটি রেডমি নোট 6 প্রো এবং নোকিয়া 6.1 প্লাস কে করা চ্যালেঞ্জের সামনে দাঁড় করাতে পারে

স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থা ইনফিনিক্স তাদের নোট সিরিজের নতুন স্মার্টফোন Infinix Note 5 Stylus ভারতে লঞ্চ করলো।ইনফিনিক্স নোট 5 স্টাইলাস দিল্লিতে অনুষ্ঠিত একটি ইভেন্টে লঞ্চ করা হয়েছে।এই স্মার্টফোনটি ভারতে কেবলমাত্র ফ্লিপকার্টে পাওয়া যাবে।এটি বাজেট ফোন হিসাবে লঞ্চ হয়েছে।মনে করা হচ্ছে Infinix Note 5 Stylus স্মার্টফোনটি রেডমি নোট 6 প্রো এবং নোকিয়া 6.1 প্লাস কে করা চ্যালেঞ্জের সামনে দাঁড় করাতে পারে।আসুন জেনে নেই ইনফিনিক্স নোট 5 স্টাইলাস-র ফিচার ও দাম সম্পর্কে।

Infinix Note 5 Stylus দাম 

ইনফিনিক্স নোট 5 স্টাইলাস এর ভারতে দাম 15,999 টাকা।এই ফোনটি 4 ডিসেম্বর থেকে কেবলমাত্র ই-কমার্স সাইট ফ্লিপকার্টে পাওয়া যাবে।ফোনটি লাল ও নীল রংয়ের বিকল্পে বাজারে এসেছে।

Infinix Note 5 Stylus ফিচার

ডিসপ্লে :

এই ফোনে 5.93 ইঞ্চি একটি এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে আছে যার স্ক্রিন রেজল্যুশন 1080×2160 পিক্সেল এবং আসপেক্ট রেশিও 18:9।

প্রসেসর ,র‌্যাম ও স্টোরেজ :

ইনফিনিক্স নোট 5 স্টাইলাস 4 জিবি র‌্যাম এবং 64 জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে।মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ 128 জিবি পর্যন্ত বাড়ানো যাবে।এই ফোনে মিডিয়াটেক হেলিও P23 প্রসেসর দেওয়া হয়েছে।ফোনের প্রসেসর 2GHz গতিতে কাজ করে।

ক্যামেরা :

ফটোগ্রাফির জন্য এই ফোনে f/1.8 অ্যাপারচারের সাথে 16 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা রয়েছে।একই সাথে f/ 2.0 অ্যাপারচারের সাথে একটি 16 মেগাপিক্সেল সেলফি সেন্সর দেওয়া হয়েছে।এর রিয়ার ক্যামেরার সাথে ফেজ ডিটেকশন অটো ফোকাস, এইচডিআর এবং ডুয়েল LED ফ্ল্যাশের মতো বৈশিষ্ট্য আছে।

পড়ুন : Vivo Y95 20MP সেলফি ক্যামেরার সাথে ভারতে লঞ্চ হলো, ফিচার ও দাম জানুন

ব্যাটারি ও অপারেটিং সিস্টেম :

অ্যান্ড্রয়েড 8.1 ওরিও অপারেটিং সিস্টেমের সাথে ইনফিনিক্স নোট 5 স্টাইলাস ফোনে শক্তিশালী 4000 এমএএইচ ব্যাটারি আছে।

কানেক্টিভিটি :

কানেক্টিভিটির জন্য এই ফোনে ওয়াই-ফাই, ব্লুটুথ 4.2, জিপিএস, মাইক্রো-ইউএসবি পোর্ট, ওটিজি সাপোর্ট এবং 3.5 মিমি হেডফোন জ্যাক রয়েছে।

Last Updated on