আজ প্রথমবার কেনা যাবে সস্তা ফোন Infinix Note 7, পাবেন মাসিক কিস্তির সুযোগ

infinix-note-7-first-sale-today-via-flipkart-at-12-pm-price-specifications

আজ প্রথমবার ভারতে সেলের জন্য উপলব্ধ হচ্ছে Infinix Note 7। দুপুর ১২ টায় ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটি কেনা যাবে। গত সপ্তাহেই এই ফোনটি ভারতে লঞ্চ হয়েছে। ইনফিনিক্স নোট ৭ এর ওপর আজ কিছু ব্যাংক অফার পাবেন। এই ফোনে শক্তিশালী ব্যাটারি, মিড রেঞ্জ প্রসেসর ও মোট পাঁচটি ক্যামেরা আছে। Infinix Note 7 ভারতে এই একটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

Infinix Note 7 দাম ও অফার

ভারতে ইনফিনিক্স নোট ৭ এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১১,৪৯৯ টাকা। এই ফোনটি তিনটি কালারে উপলব্ধ – ফরেস্ট গ্রীন, বোলিভিয়া ব্লু ও ইথার ব্ল্যাক।

লঞ্চ অফারের কথা বললে এতে Flipkart Axis Bank ক্রেডিট কার্ড গ্রাহকদের ৫ শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে। আবার ৫ শতাংশ ক্যাশব্যাক পাবে Axis Bank Buzz ক্রেডিট কার্ডধারীরা। এই ফোনের নো কস্ট ইএমআই শুরু হবে ১,২৭৮ টাকা থেকে।

Infinix Note 7 স্পেসিফিকেশন

ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক XOS ৬.০ অপারেটিং সিস্টেমে চলে। ইনফিনিক্স নোট ৭ ফোনে ৬.৯৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ইন-সেল পিন হোল ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ৭২০ x ১৬৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০.৫:৯। এই ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও ৯১.৫ শতাংশ। ডিসপ্লের বাম দিকের কোনায় এফ/২.০ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। আবার পিছনে আছে এলইডি ফ্ল্যাশ সহ কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৭৯ অ্যাপারচারের সহ ৪৮ মেগাপিক্সেল সেন্সর। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ২ ডেপ্থ সেন্সর ও এআই লেন্স ক্যামেরা।

ইনফিনিক্স নোট ৭ ফোনের পিছনের ক্যামেরায় অটো সিন ডিটেকশন, সুপার নাইট মোড, ডকুমেন্ট মোড, স্লো মোশন ভিডিও, স্টেবিলাইজ ভিডিও রেকর্ডিং, কাস্টম বোকেহ, এআই এইচডিআর, এআই থ্রিডি বিউটি, প্যানোরামা, এআর অ্যানিমোজি, এআই থ্রিডি বডি শেপিং প্রভৃতি ফিচার উপলব্ধ। আবার সামনের ক্যামেরায় এআই এইচডিআর, এআই পোর্ট্রেট, এআই থ্রিডি ডি ফেস বিউটি, ওয়াইডসেলফি, এআর আনিমোজি ফিচার দেওয়া হয়েছে।

Infinix Note 7 ফোনে ২ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর, ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ রয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এই ফোনে পাবেন ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। সিকিউরিটির জন্য এখানে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার আছে। ফোনটির ওজন ২০৭ গ্রাম।