সস্তায় ১৬ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হবে Infinix Note 7, রয়েছে প্রিমিয়াম ফিচার

গত এপ্রিলে হংকংয়ের স্মার্টফোন কোম্পানি ইনফিনিক্স দুটি বাজেট ফোন Infinix Note 7 এবং Note 7 Lite লঞ্চ করেছিল। এর মধ্যে Infinix Note 7 কে আগামী ১৬ সেপ্টেম্বর ভারতে লঞ্চ করা হবে। কোম্পানির তরফে একটি ভিডিও পোস্ট করে ইনফিনিক্স নোট ৭ এর লঞ্চ ডেট নিশ্চিত করা হয়েছে। ইনফিনিক্স নোট ৭ ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর ও কোয়াড ক্যামেরা সেটআপ।

Infinix Note 7 সম্ভাব্য দাম:

লঞ্চ ডেট জানালেও কোম্পানি, ইনফিনিক্স নোট ৭ ফোনের দাম জানায়নি। তবে টেকগাপের সোর্স টিম মারফত খবর, এই ফোনটি ৯,৪৯৯ টাকায় ভারতে লঞ্চ হতে পারে। এই দাম হবে ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। এপ্রিলে ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল।

Infinix Note 7 স্পেসিফিকেশন :

ইনফিনিক্স নোট ৭ ফোনে ৬.৯৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি ইনফিনিটি O প্যানেল দেওয়া হয়েছে। যার রেজুলেশন ৭২০ x ১৬৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০.৫:৯। এই ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও ৯১.৫ শতাংশ। ডিসপ্লের বাম দিকের কোনায় ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। আবার পিছনে আছে এফ/১.৭৯ অ্যাপারচারের সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ২ ডেপ্থ সেন্সর ও লো লাইট ভিডিও ক্যামেরা।

ইনফিনিক্স নোট ৭ ফোনে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর, ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ রয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এই ফোনে পাবেন ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। সিকিউরিটির জন্য এখানে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার আছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক XOS ৬.০ অপারেটিং সিস্টেমে চলে।