সস্তায় প্রিমিয়াম ফিচারের সাথে Infinix Note 7 ভারতে লঞ্চ হল, কবে কিনতে পারবেন জানুন

Infinix Note 7 launched in India with Helio G70 soc price specifications

অবশেষে ভারতে লঞ্চ হল Infinix Note 7। গত কয়েকসপ্তাহ ধরেই এই ফোনটি ভারতীয় স্মার্টফোন মার্কেটে চর্চার বিষয় ছিল। ইনফিনিক্স নোট ৭ ফোনটি Flipkart এক্সক্লুসিভ প্রোডাক্ট হিসাবে বাজারে এসেছে। জানিয়ে রাখি এই ফোনটি গত এপ্রিলেই গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল। Infinix Note 7 এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি, মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর ও কোয়াড রিয়ার ক্যামেরা।

Infinix Note 7 দাম

ভারতে ইনফিনিক্স হট ৭ ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১১,৪৯৯ টাকা। ফোনটি ফরেস্ট গ্রীন, বোলিভিয়া ব্লু ও ইথার ব্ল্যাক কালারে পাওয়া যাবে। আগামী ২২ সেপ্টেম্বর দুপুর ১২ টা থেকে Flipkart এ এই ফোনটির সেল শুরু হবে।

Infinix Note 7 স্পেসিফিকেশন

ইনফিনিক্স নোট ৭ ফোনে ৬.৯৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ইন-সেল পিন হোল ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ৭২০ x ১৬৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০.৫:৯। এই ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও ৯১.৫ শতাংশ। ডিসপ্লের বাম দিকের কোনায় এফ/২.০ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। আবার পিছনে আছে এলইডি ফ্ল্যাশ সহ কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৭৯ অ্যাপারচারের সহ ৪৮ মেগাপিক্সেল সেন্সর। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ২ ডেপ্থ সেন্সর ও এআই লেন্স ক্যামেরা।

পিছনের ক্যামেরায় অটো সিন ডিটেকশন, সুপার নাইট মোড, ডকুমেন্ট মোড, স্লো মোশন ভিডিও, স্টেবিলাইজ ভিডিও রেকর্ডিং, কাস্টম বোকেহ, এআই এইচডিআর, এআই থ্রিডি বিউটি, প্যানোরামা, এআর অ্যানিমোজি, এআই থ্রিডি বডি শেপিং প্রভৃতি ফিচার উপলব্ধ। আবার সামনের ক্যামেরায় এআই এইচডিআর, এআই পোর্ট্রেট, এআই থ্রিডি ডি ফেস বিউটি, ওয়াইডসেলফি, এআর আনিমোজি ফিচার দেওয়া হয়েছে।

Infinix Note 7 ফোনে ২ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর, ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ রয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এই ফোনে পাবেন ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। সিকিউরিটির জন্য এখানে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার আছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক XOS ৬.০ অপারেটিং সিস্টেমে চলে। ফোনটির ওজন ২০৭ গ্রাম।