আজ ভারতে আসছে সস্তা ফোন Infinix Note 7, থাকবে বড় ব্যাটারি

infinix-note-7-launching-today-in-india-expected-price-specifications

আজ ভারতে আসছে Infinix Note 7। দুপুর ১২ টায় এই ফোনটিকে লঞ্চ করা হবে। ই-কমার্স সাইট Flipkart থেকে এই ফোনটিকে পাওয়া যাবে। ফ্লিপকার্টে ইতিমধ্যেই ইনফিনিক্স নোট ৭ এর জন্য একটি ডেডিকেটেড পেজ তৈরী করা হয়েছে। যেখানে ফোনটির কিছু বিশেষ স্পেসিফিকেশন সম্পর্কে বলা হয়েছে। জানিয়ে রাখি ইনফিনিক্স গত এপ্রিলেই Infinix Note 7 Lite এর সাথে এই ফোনটিকে গ্লোবালি লঞ্চ করেছিল। এবার ফোনটিকে ভারতে আনা হচ্ছে।

Infinix Note 7 এর ভারতে সম্ভাব্য দাম

কোম্পানির তরফে ইনফিনিক্স নোট ৭ এর দাম এখনও জানানো হয়নি। তবে মনে করা হচ্ছে ফোনটির দাম শুরু হবে ৯,৪৯৯ টাকা থেকে। এই দাম হবে ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। এছাড়াও ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে লঞ্চ হতে পারে।

Infinix Note 7 স্পেসিফিকেশন :

ইনফিনিক্স নোট ৭ ফোনে ৬.৯৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি ইনফিনিটি O প্যানেল দেওয়া হয়েছে। যার রেজুলেশন ৭২০ x ১৬৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০.৫:৯। এই ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও ৯১.৫ শতাংশ। ডিসপ্লের বাম দিকের কোনায় ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। আবার পিছনে আছে এফ/১.৭৯ অ্যাপারচারের সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ২ ডেপ্থ সেন্সর ও লো লাইট ভিডিও ক্যামেরা।

ইনফিনিক্স নোট ৭ ফোনে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর, ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ রয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এই ফোনে পাবেন ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। সিকিউরিটির জন্য এখানে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার আছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক XOS ৬.০ অপারেটিং সিস্টেমে চলে।