বাজেটের মধ্যে চাহিদা পূরণ, আজ কিনতে পারবেন Infinix Note 7

infinix-note-7-to-go-on-sale-via-flipkart-here-the-offers-price-details

ভারতে এই মুহূর্তে বাজেট রেঞ্জে Xiaomi, Realme ছাড়াও বেশ কয়েকটি ব্র্যান্ড ভালো ভালো স্মার্টফোন আনছে। এদের মধ্যে একটি ব্র্যান্ড হল Infinix। এই কোম্পানিটি গত কয়েকমাস সস্তায় একের পর এক নতুন স্মার্টফোন লঞ্চ করেছে। সদ্য ইনফিনিক্স ভারতে এনেছে নোট ৭ ফোনটিকে। এই ফোনটি আজ কিনতে পারবেন। দুপুর ১২ টায় ই-কমার্স সাইট Flipkart থেকে Infinix Note 7 এর সেল শুরু হবে। এই ফোনে পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি, কোয়াড রিয়ার ক্যামেরা, পাঞ্চ হোল ডিসপ্লে।

Infinix Note 7 দাম ও অফার

ইনফিনিক্স নোট ৭ এর দাম ১১,৪৯৯ টাকা। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। এই ফোনটি ফরেস্ট গ্রীন, বোলিভিয়া ব্লু ও ইথার ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

অফারের কথা বললে ভিসা কার্ড গ্রাহকরা ‘Payments Without OTP’ বিকল্প বেছে নিয়ে পেমেন্ট করলে পরবর্তী কেনাকাটায় ৫০ টাকার ইলেকট্রনিক গিফট ভাউচার পাবে। আবার আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই ট্রানজাকশনে ৫ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবে। এছাড়াও ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক দেওয়া হবে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ডধারীদের। অ্যাক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ড গ্রাহকরাও ৫ শতাংশ ছাড় পাবে। এই ফোনটি নো কস্ট ইএমআই এ কেনার সুযোগ আছে।

Infinix Note 7 স্পেসিফিকেশন

এই ফোনে পাবেন ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। সিকিউরিটির জন্য এখানে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার আছে।ইনফিনিক্স নোট ৭ ফোনে ৬.৯৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ইন-সেল পিন হোল ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ৭২০ x ১৬৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০.৫:৯। এই ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও ৯১.৫ শতাংশ।

ডিসপ্লের বাম দিকের কোনায় এফ/২.০ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। আবার পিছনে আছে এলইডি ফ্ল্যাশ সহ কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৭৯ অ্যাপারচারের সহ ৪৮ মেগাপিক্সেল সেন্সর। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ২ ডেপ্থ সেন্সর ও এআই লেন্স ক্যামেরা।

Infinix Note 7 ফোনে ২ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর, ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ রয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক XOS ৬.০ অপারেটিং সিস্টেমে চলে। ফোনটির ওজন ২০৭ গ্রাম।