৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হবে Infinix Note 8, থাকবে ৬ জিবি র‌্যাম

Infinix Note 8 listed on fcc with Mediatek Helio G80 soc

সদ্য ভারতের বাজারে এসেছে Infinix Note 7। এর মধ্যেই এই সিরিজের আপগ্রেড ভার্সনের ওপর কাজ শুরু করেছে কোম্পানি। আমেরিকান সার্টিফিকেশন সাইট FCC তে Infinix Note 8 ফোনটিকে অন্তর্ভুক্ত করা হয়েছে। যেখানে ফোনটিকে ৬ জিবি র‌্যাম ও মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর সহ দেখা গেছে। যদিও এটি প্রথমবার নয়, যখন ইনফিনিক্স নোট ৮ কে অনলাইন প্ল্যাটফর্মে দেখা গেল। গত সপ্তাহেই এই ফোনটি বেঞ্চ মার্ক সাইট Geekbench এ লিস্টেড ছিল।

Infinix Note 8 কে দেখা গেল সার্টিফিকেশন সাইটে

সার্টিফিকেশন সাইট FCC থেকে ইনফিনিক্স নোট ৮ ফোনের অনেক স্পেসিফিকেশন জানা গেছে। এই ফোনটি ৬৪ মেগাপিক্সেল এআই ক্যামেরা সহ আসবে। ফোনটির পিছনে থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ। ক্যামেরা সেটআপটি আয়তকার শেপে থাকবে। এর সাথে এলইডি ফ্ল্যাশ থাকবে। আবার ফোনটি বড় ব্যাটারি সহ আসবে। এতে ৫,১০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে।

আবার Infinix Note 8 ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। ফোনটির পরিমাপ -১৭৫ মিমি  x ৭৯ মিমি  x ৯ মিমি। আবার এতে থাকবে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর। স্টোরেজ হিসাবে এখানে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ থাকবে। যদিও ফোনটির সামনের ডিজাইন বা ডিসপ্লে সাইজ জানা যায়নি।

এদিকে সার্টিফিকেশন সাইট বা বেঞ্চ মার্ক সাইটে ফোনটিকে দেখা গেলেও, কোম্পানি এখনও এর লঞ্চ ডেট সম্পর্কে কিছু জানায়নি। তবে এটা নিশ্চিত যে ফোনটি শিগগির বাজারে আসবে। কিছুদিন আগে কোম্পানি প্রায় একই রকম ফিচারের সাথে Infinix Zero 8 ফোনটি লঞ্চ করেছিল। যার ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম প্রায় ১৯,০০০ টাকা। আশা করা যায় ইনফিনিক্স নোট ৮ তার থেকে কম দামে আসবে।