বাজেট রেঞ্জে ৪ জিবি র‌্যামের সাথে আসবে Infinix Note 8i

infinix-note-8i-spotted-on-google-play-console-with-helio-g70-soc

কয়েকদিন আগেই আমেরিকার সার্টিফিকেশন সাইট FCC তে দেখা গিয়েছিল Infinix Note 8 কে। এবার এই সিরিজের আরেকটি ফোন Infinix Note 8i কে গুগল প্লে কনসোলে দেখা গেল। যার পরে পরিষ্কার খুব শীঘ্রই ইনফিনিক্স নোট ৮ সিরিজ লঞ্চ হবে। গুগল প্লে কনসোল থেকে Infinix Note 8i এর প্রসেসর, র‌্যাম, ডিসপ্লে রেজুলেশন প্রভৃতি তথ্য সামনে এসেছে। জানিয়ে রাখি এই ফোনকে কিছুদিন আগে গীকবেঞ্চ ও এফসিসি তেও দেখা গিয়েছিল।

Infinix Note 8i কে দেখা গেল Google Play Console এ

টিপ্সটার মুকুল শর্মা মাইস্মার্টপ্রাইজ কে জানিয়েছেন, Infinix Note 8i গুগল প্লে কনসোলে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসরের সাথে অন্তর্ভুক্ত হয়েছে। এর সাথে ARM মালি জি৫২ জিপিইউ রয়েছে। এতে এইচডি প্লাস রেজুলেশনের ডিসপ্লে দেওয়া হবে, যার পিক্সেল হবে ৭২০ x ১৬০০। এছাড়াও এই ফোনে ৪ জিবি র‌্যাম থাকবে।

আবার গুগল প্লে কনসোলে ফোনটিকে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে দেখা গেছে। এই ফোনটির ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। যার কাট আউট ডিসপ্লের বামদিকে থাকবে। স্পেসিফিকেশন দেখে মনে হচ্ছে ফোনটি বাজেট রেঞ্জে আসবে।

এর আগে ইনফিনিক্স নোট ৮ আই ফোনটিকে গীকবেঞ্চ ও এফসিসি তে দেখা গিয়েছিল। সেখান থেকে জানা গিয়েছিল এই ফোনে ৫,১০০ এমএএইচ ব্যাটারি থাকবে। আবার এতে ইউএসবি টাইপ সি পোর্ট থাকবে। আবার ফোনটির পিছনে থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ। আবার এতে ৩.৫ মিমি হেডফোন জ্যাকও উপলব্ধ থাকবে। গিকবেঞ্চে এই ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ৩৯৪ পয়েন্ট এবং মাল্টি কোর টেস্টে ১৩৮৫ পয়েন্ট পেয়েছে।