৭ হাজার টাকায় এত কিছু, ভারতে লঞ্চ হল Infinix Smart 4

গত জুলাইয়ে ভারতে লঞ্চ হয়েছিল Infinix Smart 4 Plus। এবার এই ফোনের ডাউনগ্রেড ভার্সন, Infinix Smart 4 ভারতে এল। এই ফোনটি সেই সব মানুষদের জন্য উপযুক্ত যারা ৬ থেকে ৭ হাজার টাকার মধ্যে নতুন স্মার্টফোন খোঁজ করছে। ইনফিনিক্স স্মার্ট ৪ ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ডট নচ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। Infinix Smart 4 ফোনটি অ্যান্ড্রয়েড ১০ (গো এডিশন) সিস্টেমে চলবে।

Infinix Smart 4 এর দাম ও সেলের তারিখ

ইনফিনিক্স স্মার্ট ৪ এর দাম ৬,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। ফোনটি মিডনাইট ব্ল্যাক, ওশান ওয়েভ, কোয়েটজেল সায়ান এবং ভায়োলেট কালারে পাওয়া যাবে। আগামী ৮ নভেম্বর থেকে Infinix Smart 4 ফোনটি Flipkart থেকে কেনা যাবে। এই ফোনটির সাথে ভারতে Micromax In 1B, Redmi 9A, Realme C11 এর মত ফোনগুলির প্রতিদ্বন্দ্বিতা হবে।

জানিয়ে রাখি ভারতে ইনফিনিক্স স্মার্ট ৪ প্লাস একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছিল। ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৭,৯৯৯ টাকা। 

Infinix Smart 4 এর স্পেসিফিকেশন

ইনফিনিক্স স্মার্ট ৪ ফোনে পাবেন ৬.৮ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে। এর পিক্সেল রেজোলিউশন ১৬৪০x৭২০ এবং সর্বোচ্চ ব্রাইটনেস ৪৮০নিটস। আবার আসপেক্ট রেশিও ২০.৫:৯ এবং কনট্রাস্ট রেশিও ১৫০০:১। এতে ২.৫ডি কার্ভড গ্লাস দেওয়া হয়েছে। এতে ব্যবহার করা হয়েছে কোয়াড কোর মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর, যার সাথে দেওয়া হয়েছে IMG PowerVR GE-class জিপিইউ। Infinix Smart 4 ফোনে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে এই ফোনে আছে ট্রিপল এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা হল একটি ডেপ্থ সেন্সর। আবার এই ফোনের সামনে আছে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

পিছনের ক্যামেরায় অটো সিন ডিটেকশন, কাস্টম বোকেহ, এআই এইচডিআর, এআই ৩ডি বিউটি, প্যানোরামা, এআর অ্যানিমোজি এবং এআই ৩ডি বডি শেপিং ফিচার উপলব্ধ। পাওয়ারের জন্য এতে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে পাবেন মাইক্রো ইউএসবি। ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।