৬০০০ mAh ব্যাটারির সবচেয়ে সস্তা ফোন, আজ কিনতে পারবেন Infinix Smart 4 Plus

infinix-smart-4-plus-sale-today-on-flipkart-price-starting-rs-7999

আজ ভারতে দ্বিতীয়বার সেলের জন্য উপলব্ধ হচ্ছে Infinix Smart 4 Plus। এই ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারির সবচেয়ে সস্তা ফোন। দুপুর ১ টায় ফ্লিপকার্টে এই সেল শুরু হবে। আপনি যদি শক্তিশালী ব্যাটারির কোনো সস্তা ফোন খুঁজে থাকেন তাহলে ইনফিনিক্স স্মার্ট ৪ প্লাস আপনার জন্য ভালো বিকল্প হতে পারে। এই ফোনের অন্যান্য ফিচারের কথা বললে এতে ডুয়েল রিয়ার ক্যামেরা, এইচডি প্লাস ডিসপ্লে ও ট্রিপল এলইডি ফ্ল্যাশ আছে। আসুন Infinix Smart 4 Plus এর লঞ্চ অফার, দাম ও স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নিই।

Infinix Smart 4 Plus দাম ও উপলব্ধতা:

ভারতে ইনফিনিক্স স্মার্ট ৪ প্লাস একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৭,৯৯৯ টাকা। ফোনটি সবুজ, বেগুনি ও ধূসর রঙে পাওয়া যাবে।

লঞ্চ অফারের কথা বললে এসবিআই ক্রেডিট কার্ড এবং ইএমআই এ ট্রাঞ্জাকশনে ৫ শতাংশ ছাড় পাওয়া যাবে। ৩০ টাকা ডিসকাউন্ট মিলবে RuPay ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে। আবার Axis Bank Buzz ক্রেডিট কার্ড ও Flipkart Axis Bank ক্রেডিট কার্ড গ্রাহকদের ৫ শতাংশ ছাড় দেওয়া হবে। এই ফোনের নো কস্ট ইএমআই শুরু হবে ৮৮৯ টাকা।

Infinix Smart 4 Plus স্পেসিফিকেশন:

ইনফিনিক্স স্মার্ট ৪ প্লাস ফোনে ৬.৮২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ২০.৫:৯ এবং রেজুলেশন ৭২০ X ১৬৪০ পিক্সেল। আবার এর স্ক্রিন টু বডি রেশিও ৯০.৫ শতাংশ। এই ফোনের ডিসপ্লে ডিজাইন ওয়াটারড্রপ নচ। যেখানে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য এখানে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাবেন। আবার ফোনটি এসেছে মিডিয়াটেক হেলিও এ২৫ প্রসেসর। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

স্মার্ট ৪ প্লাস ফোনের পিছনে ট্রিপল এলইডি ফ্ল্যাশ এর সাথে এআই ডুয়েল ক্যামেরা রয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল ও অন্য ক্যামেরাটি ডেপ্থ সেন্সর। যদিও অন্য সেন্সরটির মেগাপিক্সেল জানা যায়নি। অপারেটিং সিস্টেম হিসাবে এতে আছে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক XOS ৬.০ ইউআই। ডুয়েল সিমের এই ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানির দাবি এই ব্যাটারি ফুল চার্জে ৪৪ ঘন্টা মিউজিক, ৩৮ ঘন্টা ভয়েস কল, ২৩ ঘন্টা ভিডিও দেখতে দেবে। এছাড়াও ব্রাউজিং করলে ২৩ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। এই ফোনে DTS-HD সিনেম্যাটিক সাউন্ড সাপোর্ট করে।