৬০০০ mAh ব্যাটারি সহ বাজার কাঁপাতে আসছে Infinix Smart 4 Plus

আগামী ২১ জুলাই ভারতে আসছে Infinix Smart 4 Plus। এই ফোনটি গতবছর লঞ্চ করা ইনফিনিক্স স্মার্ট ৩ প্লাস এর আপগ্রেড ভার্সন হবে। ইতিমধ্যেই কোম্পানি এই ফোনের লঞ্চ সম্বন্ধিত সমস্ত তথ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে। এও জানা গেছে ফোনটি কেবল Flipkart থেকে পাওয়া যাবে। এবার ইনফিনিক্স স্মার্ট ৪ প্লাস এর ব্যাটারি ক্ষমতাও সামনে এল।

ফ্লিপকার্ট দ্বারা পোস্ট করা একটি টিজার থেকে জানা গেছে ১০,০০০ টাকার রেঞ্জে আসা Infinix Smart 4 Plus ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। কোম্পানির দাবি এই ব্যাটারি ফুল চার্জে ৪৪ ঘন্টা মিউজিক, ৩৮ ঘন্টা ভয়েস কল, ২৩ ঘন্টা ভিডিও দেখতে দেবে। এছাড়াও ব্রাউজিং করলে ২৩ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে।

ইনফিনিক্স স্মার্ট ৪ প্লাসের ফিচারের কথা বললে এতে এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লের রেজুলেশন ১৬৪০ x৭২০ পিক্সেল। স্ক্রিনের সাইজ হতে পারে ৬.৭ ইঞ্চি। এই এইচডিপ্লাস ডিসপ্লে ৩২০ পিপিআই ব্রাইটনেস প্রদান করবে। এই ফোনটি কোয়াড রিয়ার ক্যামেরার সাথে আসবে।

কয়েকদিন আগেই Infinix Smart 4 Plus কে গুগল প্লে কনসোলে দেখা গিয়েছিল। যেখানে ফোনটির মডেল নম্বর Infinix-X680D। সাইট থেকে দেখা গেছে, ফোনটি ৩ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে আসবে। প্রসেসর হিসাবে এতে মিডিয়াটেক হেলিও পি ২২ চিপসেট ব্যবহার করা হবে। জানিয়ে রাখি গতবছর লঞ্চ করা ইনফিনিক্স স্মার্ট ৩ প্লাস ফোনে ৬.২১ ইঞ্চি ডিসপ্লে ছিল। ডিসপ্লের প্রটেকশন জন্য এতে ২.৫ডি কার্ভড গ্লাস দেওয়া হয়েছিল। ফোনটি ৩,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছিল।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।