আজ ভারতে আসছে সস্তা ফোন Infinix Smart 5, জেনে নিন দাম ও ফিচার

infinix-smart-5-launch-india-today-expected-specifications-price

আজ ভারতে লঞ্চ হতে চলেছে Infinix Smart 5। দুপুর ১২ টায় এই বাজেট ফোনটি ভারতে পা রাখবে। ই-কমার্স সাইট Flipkart এর ‘Unique’ প্রোডাক্ট হিসাবে ইনফিনিক্স স্মার্ট ৫ ভারতে বিক্রি হবে। কয়েকদিন আগেই এই ফোনের রিটেল বক্সের ছবি ইন্টারনেটে ফাঁস হয়েছিল। যেখান থেকে ফোনটির এমআরপি ও স্পেসিফিকেশন জানা গিয়েছিল। প্রসঙ্গত গতবছর Infinix Smart 5 নাইজেরিয়া সহ বেশ কয়েকটি দেশে লঞ্চ হয়েছিল।

Infinix Smart 5 এর ভারতে দাম (সম্ভাব্য) ও লভ্যতা

ভারতে ইনফিনিক্স স্মার্ট ৫ এর দাম রাখা হতে পারে ৫,৯৯৯ থেকে ৬,৯৯৯ টাকার মধ্যে। কারণ রিটেল বক্সে ফোনটির এমআরপি ছিল ৮,৯৯৯ টাকা। এই দাম হবে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটি পাওয়া যাবে।

Infinix Smart 5 এর স্পেসিফিকেশন

ফ্লিপকার্টের টিজার পেজ অনুযায়ী, ইনফিনিক্স স্মার্ট ৫ ফোনে ৬.৮২ ইঞ্চি বড় এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হবে। এর ডিজাইন ওয়াটারড্রপ নচ। আবার এতে থাকবে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি একবার চার্জে আপনাকে সারাদিন ভিডিও কল করতে, গেম খেলতে, ডকুমেন্ট দেখতে দেবে। আবার এতে আছে ১৩ মেগাপিক্সেল ডুয়েল এআই ক্যামেরা। যার সাথে স্লো মো ভিডিও রেকর্ডিং ফিচার থাকবে।

Infinix Smart 5 এর পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। আবার এতে আছে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর। এর সাথে থাকবে হাইপারইঞ্জিন গেম টেকনোলজি। সেলফির জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। আবার এতে ডিটিএস অডিও সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন