৭ হাজার টাকার রেঞ্জে লঞ্চ হল Infinix Smart 5, আছে বিশাল বড় ব্যাটারি

infinix-smart-5-launched-price-in-india-7199-sale-date-february-specifications.jpg

আফ্রিকার পর আজ ভারতে লঞ্চ হল Infinix Smart 5। এই ফোনটি বাজেট ফোন রেঞ্জে এসেছে। ই-কমার্স সাইট Flipkart থেকে এই ফোনটি কেনা যাবে। ইনফিনিক্স স্মার্ট ৫ ফোনে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। কোম্পানির দাবি ফোনটি ৫০ দিন স্ট্যান্ডবাই টাইম অফার করবে। এছাড়াও এই ফোনের অন্যান্য ফিচারের মধ্যে আছে অক্টা কোর প্রসেসর, ডুয়েল রিয়ার ক্যামেরা ও ড্রপ নচ ডিসপ্লে। জানিয়ে রাখি আফ্রিকায় Infinix Smart 5 ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ লঞ্চ হয়েছিল। এছাড়াও এর ক্যামেরা, ডিসপ্লে সাইজ প্রভৃতি আলাদা ছিল।

Infinix Smart 5 এর দাম ও কালার ভ্যারিয়েন্ট

ভারতে ইনফিনিক্স স্মার্ট ৫ এর দাম রাখা হয়েছে ৭,১৯৯ টাকা। ফোনটি একটি স্টোরেজ সহ এসেছে- ২ জিবি র‌্যাম ও ৩২ স্টোরেজ। এটি এজিয়ান ব্লু, মোরান্দি গ্রীন, ওবসিডিয়ান ব্ল্যাক এবং ৭ ° পার্পেল কালারে পাওয়া যাবে। আগামী ১৮ ফেব্রুয়ারি দুপুর ১২ টা থেকে ফোনটির সেল শুরু হবে।

Infinix Smart 5 এর স্পেসিফিকেশন

ইনফিনিক্স স্মার্ট ৫ ফোনে আছে ৬.৮২ ইঞ্চি এইচডি প্লাস ড্রপ নচ ডিসপ্লে। এর পিক্সেল রেজোলিউশন ১৬৪০ x ৭২০, আসপেক্ট রেশিও ২০.৫:৯, স্ক্রিন টু বডি রেশিও ৯০.৬ শতাংশ। এতে আই কেয়ার মোড উপলব্ধ। এই ফোনে ২ গিগাহার্টজ ক্লক স্পিড যুক্ত অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে ২ জিবি র‌্যাম ও ৩২ স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Infinix Smart 5 ফোনে রয়েছে এআই ডুয়েল রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল (এফ/১.৮)। এছাড়াও আছে লো লাইট সেন্সর। পিছনে কোয়াড এলইডি ফ্ল্যাশ উপলব্ধ। আবার সেলফি ও ভিডিও কলের জন্য এতে ফোনে আছে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সামনেও এলইডি ফ্ল্যাশ বর্তমান। পিছনের ক্যামেরায় অটো সিন ডিটেকশন, স্লো মো ভিডিও রেকর্ডের মতো ফিচার পাওয়া যাবে।

এই ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। চার্জিংয়ের জন্য দেওয়া হয়েছে মাইক্রো ইউএসবি পোর্ট। সিকিউরিটির জন্য এতে পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ (গো এডিশন) বেসড এক্সওএস ৭ সিস্টেমে চলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন