ভারতে লঞ্চের একদিন আগেই ফাঁস Infinix Smart 5 এর রিটেল বক্সের ছবি, জানুন দাম

infinix-smart-5-leaked-retail-box-image-price-specifications-ahead-india-launch

আগামী ১১ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে Infinix Smart 5। ই-কমার্স সাইট Flipkart ইতিমধ্যেই এই ফোনের জন্য ডেডিকেটেড পেজ তৈরী করেছে। যদিও কোম্পানির তরফে ফোনটির দাম বা স্পেসিফিকেশন সম্পর্কে এখনও কিছু জানানো হয়নি। তবে আজ এই ফোনটির রিটেল বক্সের ছবি ইন্টারনেটে ফাঁস হয়েছে। যেখান থেকে ইনফিনিক্স স্মার্ট ৫ এর এমআরপি ও স্পেসিফিকেশন আমরা জানতে পেরেছি। প্রসঙ্গত গত আগস্টে Infinix Smart 5 নাইজেরিয়ায় সহ কয়েকটি মার্কেটে লঞ্চ হয়েছিল।

Infinix Smart 5 এর ভারতে দাম (সম্ভাব্য)

টিপ্সটার Debayan Roy আজ ইনফিনিক্স স্মার্ট ৫ এর রিটেল বক্সের ছবি টুইট করেছেন। টুইট অনুযায়ী, ভারতে এই ফোনটির এমআরপি থাকবে ৮,৯৯৯ টাকা। অর্থাৎ ফোনটি ৫,৯৯৯-৬,৯৯৯ টাকায় ভারতে পাওয়া যেতে পারে। জানিয়ে রাখি ডিসেম্বরে ভারতে লঞ্চ হওয়া Infinix Smart HD এর দাম রাখা হয়েছিল ৫,৯৯৯ টাকা।

এদিকে টিপ্সটার আরও বলেছেন, ইনফিনিক্স স্মার্ট ৫ ফোনটি ৬.৮২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে সহ লঞ্চ হবে। এতে থাকবে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। যদিও নাইজেরিয়ায় ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ লঞ্চ হয়েছিল। সিকিউরিটির জন্য ফোনটিতে পাওয়া যাবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এতে মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর ব্যবহার করা হবে।

আবার ফটোগ্রাফির জন্য Infinix Smart 5 ফোনের পিছনে ১৩ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা দেওয়া হবে। এর দ্বিতীয় ক্যামেরাটি হল ২ মেগাপিক্সেল QVGA সেন্সর। সেলফির জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। আবার এতে থাকবে ডিটিএস অডিও সাপোর্ট। ফোনটি ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন