ফেব্রুয়ারির মাঝামাঝি ভারতে লঞ্চ হবে Infinix Smart 5, দাম হবে ৮০০০ টাকার কম

infinix-smart-5-may-launch-in-india-in-mid-february-under-rs-8000

গত আগস্টে নাইজেরিয়ায় লঞ্চ হয়েছিল Infinix Smart 5। এবার এই ফোনটিকে ভারতে আনা হচ্ছে। যদিও কোম্পানির তরফে এর ভারতে লঞ্চ ডেট এখনও ঘোষণা করা হয়নি। তবে সম্প্রতি ইনফিনিক্স দ্বারা শেয়ার করা প্রোডাক্ট রোডম্যাপের ভিডিও তে দেখা গেছে এই ফোনটি ফেব্রুয়ারি মাসে ভারতে আসবে। এন্ট্রি লেভেল স্মার্টফোন হিসাবে বাজারে আসা Infinix Smart 5 ফোনের বিশেষ বিশেষ ফিচারের মধ্যে আছে এইচডি প্লাস ডিসপ্লে,অক্টা কোর প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ট্রিপল রিয়ার ক্যামেরা।

ইনফিনিক্স তাদের স্মার্ট সিরিজের স্মার্টফোনের ভিডিওতে পূর্বে লঞ্চ হওয়া Smart 2, Smart 3 Plus, Smart 4 Plus, Smart 4, Smart HD ফোনগুলি কে দেখিয়েছে। এখানে শেষ প্রোডাক্ট হিসাবে ছিল Smart 5। অর্থাৎ বলার অপেক্ষা রাখেনা যে ফোনটি শীঘ্রই লঞ্চ হবে। এছাড়াও মার্কেট সোর্স থেকে জানা গেছে ইনফিনিক্স স্মার্ট ৫ ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ে লঞ্চ হবে।

Infinix Smart 5 এর দাম ও স্পেসিফিকেশন

নাইজেরিয়ায় লঞ্চ হওয়ার সুবাদে ইনফিনিক্স স্মার্ট ৫ এর ভারতে দাম হতে পারে ৮,০০০ টাকার কম। ফোনটি নীল, কালো ও সবুজ রঙে এসেছে। এই ফোনে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস V শেপ নচ ডিসপ্লে দেওয়া হয়েছে। আবার এতে ব্যবহার করা হয়েছে ১.৮ গিগাহার্টজ ক্লক স্পিড যুক্ত অক্টা কোর প্রসেসর। সাথে আছে ৩ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

Infinix Smart 5 ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। এর সাথে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ফোনের পিছনে একটি ১৩ মেগাপিক্সেল সেন্সর ও দুটি ২ মেগাপিক্সেল QVGA সেন্সর। আবার এর সামনে দুটি এলইডি ফ্ল্যাশ সহ আছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।