Infinix Smart 5 Pro বিশাল বড় ব্যাটারি সহ আসছে, দাম ৬ হাজার টাকার কাছাকাছি

Infinix Smart 5 Pro-র ২ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজের প্রাইস ১৪,৯৯৯ পাকিস্তানি রুপি, ভারতীয় মুদ্রায় যা ৬,৩৯৮ টাকার সমান

infinix-smart-5-pro-listed-e-commerce-website-with-price-specifications

গত ফেব্রুয়ারি মাসে ভারতে লঞ্চ হয়েছিল Infinix Smart 5। বাজেট-রেঞ্জে আসা এই স্মার্টফোনে ছিল এইচডি+ ডিসপ্লে, Helio G20 প্রসেসর, এবং ৬,০০০ এমএএইচ ব্যাটারি। আবার অগস্টে Infinix Smart 5-এর একটি নতুন ভ্যারিয়েন্ট বাজারে আসে, নামকরণ হয় Infinix Smart 5A। আর এখন আগাম কোনও ঘোষণা ছাড়াই এই সিরিজের আরেকটি নতুন স্মার্টফোন সামনে আনল ইনফিনিক্স, নাম রাখা হয়েছে Infinix Smart 5 Pro।

ইনফিনিক্স স্মার্ট ৫ প্রো দাম (Infinix Smart 5 Pro Price)

এই মুহূর্তে Infinix Smart 5 Pro পাকিস্তানের একটি ই-কমার্স সাইট Xpark-এ তালিকাভুক্ত হয়েছে। এর ২ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজের লিস্টেড প্রাইস ১৪,৯৯৯ পাকিস্তানি রুপি, ভারতীয় মুদ্রায় যা ৬,৩৯৮ টাকার সমান। স্মার্টফোনটি কালো, সবুজ, নীল, এবং সোনালী রঙে উপলব্ধ।

ইনফিনিক্স স্মার্ট ৫ প্রো স্পেসিফিকেশনস (Infinix Smart 5 Pro Specifications)

তাৎপর্যপূর্ণ বিষয় হল, ওই অনলাইন শপিং পোর্টালটির লিস্টিংয়ে ইনফিনিক্স স্মার্ট ৫ প্রো-র সব স্পেসিফিকেসনগুলি তুলে ধরা হয়েছে। জানা গিয়েছে, এতে ৬.৫২ ইঞ্চি এইচডি+ ওয়াটারড্রপ নচ ডিসপ্লে দেওয়া হবে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে।

ইনফিনিক্স স্মার্ট ৫ প্রো-র রিয়ার ক্যামেরা মডিউলটির আকৃতি বর্গাকার। এর ভিতরে একটি ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর রয়েছে। ফোনের সামনে নচের ভিতর ৮ মেগাপিক্সেলের সেল্ফি ক্যামেরা পাওয়া যাবে।

Infinix Smart 5 Pro-এর অভ্যন্তরে PowerVR GE8322 জিপিইউ-সহ Unisoc SC9863A প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি ২ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজের সিঙ্গেল কনফিগারেশনে আসবে। তাছাড়া মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বৃদ্ধি করার সুযোগ থাকছে।

পাওয়ার ব্যাকআপের জন্য ইনফিনিক্স স্মার্ট ৫ প্রো-এ রয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে৷ ফোনের ব্যাক প্যানেলে দেওয়া হয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর৷ সফটওয়্যারের দিক থেকে এটি অ্যান্ড্রয়েড ১১বেসড এক্সওএস ৭.৬-এ রান করবে।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷