সস্তা ফোন খোঁজ করছেন? Infinix Smart 5 ৮ হাজার টাকার কমে আজ কেনা যাবে

infinix-smart-5-sale-today-price-in-india-february-18-flipkart-specifications

গত সপ্তাহে ৭,০০০ টাকার রেঞ্জে লঞ্চ হয়েছিল Infinix Smart 5। আজ এই ফোনটি প্রথমবার সেলে উপলব্ধ হবে। দুপুর ১২ টায় Flipkart থেকে ইনফিনিক্স স্মার্ট ৫ এর সেল শুরু হবে। লঞ্চ অফার হিসাবে কয়েকটি ব্যাংকের গ্রাহকরা ফোনটির ওপর ডিসকাউন্ট পাবে। Infinix Smart 5 এর বিশেষ বিশেষ ফিচারের মধ্যে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, কোয়াড এলইডি ফ্ল্যাশ, মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর ও মাইক্রো এসডি কার্ড স্লট।

Infinix Smart 5 এর দাম ও অফার

ইনফিনিক্স স্মার্ট ৫ ফোনটি একটি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছিল। এর ২ জিবি র‌্যাম ও ৩২ স্টোরেজের দাম ৭,১৯৯ টাকা। ফোনটি চারটি কালারে উপলব্ধ – এজিয়ান ব্লু, মোরান্দি গ্রীন, ওবসিডিয়ান ব্ল্যাক এবং ৭ ° পার্পেল।

লঞ্চ অফার হিসাবে Yes Bank এর ক্রেডিট কার্ড গ্রাহকরা Infinix Smart 5 এর ওপর ইএমআই ট্রানজাকশনে ৭ শতাংশ ডিসকাউন্ট পাবে। আবার ৫ শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে Flipkart Axis Bank এর ক্রেডিট কার্ডধারীদের। ফোনটির ওপর এক্সচেঞ্জ অফারও উপলব্ধ।

Infinix Smart 5 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের ইনফিনিক্স স্মার্ট ৫  অ্যান্ড্রয়েড ১০ (গো এডিশন) বেসড এক্সওএস ৭ ইন্টারফেসে চলবে। এতে আছে ৬.৮২ ইঞ্চি এইচডি প্লাস ড্রপ নচ ডিসপ্লে, ২ গিগাহার্টজ ক্লক স্পিড যুক্ত অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর, স্লো মো ভিডিও রেকর্ডের সাথে এআই ডুয়েল রিয়ার ক্যামেরা (১৩ মেগাপিক্সেল + লো লাইট সেন্সর), ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সিকিউরিটির জন্য এতে পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক। ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন