৮ হাজার টাকার রেঞ্জে লঞ্চ হচ্ছে Infinix Smart 5, ঘোষণা হলো দিনক্ষণ

infinix-smart-5-to-launch-in-india-on-11-february-expected-price-specifications

বাজেট স্মার্টফোন নির্মাতা Infinix ভারতে তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। আগামী ১১ ফেব্রুয়ারি তারা Infinix Smart 5 কে ভারতীয় মার্কেটে হাজির করবে। এই ফোনটি গত আগস্টে নাইজেরিয়ায় লঞ্চ হয়েছিল। এই ফোনে আছে পাওয়ারফুল ব্যাটারি, এইচডি প্লাস V শেপ নচ ডিসপ্লে, অক্টা কোর প্রসেসর, ডুয়েল রিয়ার ক্যামেরা। ভারতে ইনফিনিক্স স্মার্ট ৫ ফোনটির সাথে Samsung Galaxy M02, Redmi 8A Dual এর মত ফোনগুলির প্রতিদ্বন্দ্বিতা হবে।

Infinix Smart 5 এর দাম ও লভ্যতা (সম্ভাব্য)

ভারতে ইনফিনিক্স স্মার্ট ৫ ফোনটির দাম কত হবে তা কোম্পানি এখনও জানায়নি। তবে নাইজেরিয়ায় যেহেতু এর মূল্য ছিল প্রায় ৮,০০০ টাকা, তাই ভারতেও একই দামে ফোনটি আসবে বলে মনে হয়। অন্যান্য ইনফিনিক্স ফোনের মত এটিও Flipkart থেকে পাওয়া যাবে।

Infinix Smart 5 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের ইনফিনিক্স স্মার্ট ৫ ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে নাইজেরিয়ায় লঞ্চ হয়েছিল। এর সাথে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে আছে মাইক্রো ইউএসবি পোর্ট। ফোনটিতে ডুয়েল রিয়ার ক্যামেরা আছে। এই দুই ক্যামেরা হল  ১৩ মেগাপিক্সেল সেন্সর ও দুটি ২ মেগাপিক্সেল QVGA সেন্সর। আবার সেলফির জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

এই ফোনে পাওয়া যাবে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস V শেপ নচ ডিসপ্লে। আবার এতে ব্যবহার করা হয়েছে ১.৮ গিগাহার্টজ ক্লক স্পিড যুক্ত অক্টা কোর প্রসেসর। ফোনটি ৩ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজের সাথে লঞ্চ হয়েছিল। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।